শিরোনামঃ-

» মো. মুহিবুর রহমানকে সিলেট অনলাইন নাগরিক সমাজের পক্ষ থেকে সংবর্ধনা

প্রকাশিত: ২৮. জুন. ২০১৬ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজঃ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আমন্ত্রণে সফলভাবে চীন সফরে শেষে গতকাল  সিলেটে এসেছেন সিলেট শিক্ষা সেবায় নিবেদিত জনকল্যানমূলক প্রতিষ্ঠান মুহিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. মুহিবুর রহমান।

চীনের গুয়াজু প্রদেশসহ বিভিন্ন অঞ্চলের শীর্ষ স্থানীয় স্কুল-কলেজ পরিদর্শনতার এই সফল সফর  সিলেটে তথা বাংলাদেশে এক যুগান্তকারী   শিক্ষা উন্নয়নে বিরাট ভুমিকা রাখবে বলে  বিভিন্ন মহলের সুশীল সমাজের নেতৃবৃন্দ প্রত্যেয় ব্যক্ত করেছেন।

এছাড়া গতকাল  সিলেট ফ্রিডম ক্লাবের পক্ষ থেকে তার সফল সফর উপলক্ষে রবিবার  সকাল ১১টায়  সিলেট ফ্রিডম ক্লাবের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান   সিলেটের বিভিন্ন সুশীল সমাজের নেতৃবৃন্দ তার সফলতায় শুভাকাংখীরা ফুলেল সংবর্ধনা জানান।

উক্ত সংবর্ধনা অনুষ্টানে এসময় উপস্থিত ছিলেন, সিলেট ইন্টার ন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক তরুণ গবেষক প্রণব কান্তি দেব, সিলেট কমার্স কলেজের রেক্টও মো. শামসুর রহমান, সিলেট সিটি সামাজিক সংস্থার সাংগঠনিক সম্পাদক তরুণ কবি মবরুর আহমদ সাজু, সিলেট ফ্রিডম ক্লাবের পরিচালক কামরান তালুকদার, সমাজকর্মী অজয় বৈদ্য অন্তর, সিদ্দিকুর রহমান, শাহেদ আহমদ, মুন্না আহমদ প্রমুখ।

উল্লেখ্য, তিনি  চীনের গুয়াজু প্রদেশসহ বিভিন্ন অঞ্চলের শীর্ষ স্থানীয় স্কুল-কলেজ পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি সে দেশের শিক্ষা কার্যক্রম, পাঠদান পদ্ধতি সহ বিভিন্ন বিষয়ে শিক্ষকদের সাথে মতবিনিময় করেন।

এ ছাড়া চীনের একাধিক সামাজিক সংগঠনের সাথেও মতবিনিমিয়কালে তিনি বলেন, একটি সুন্দর বাংলাদেশ উপহার দিবে আজকের তরুন প্রজন্ম তাই সকলে শিক্ষা উন্নয়নের পাশাপাশি সমাজকে জাগ্রত করে তুলতে হবে।

উল্লেখ্য এর আগে শিক্ষাবিদ মো. মুহিবুর রহমান একই উদ্দেশ্যে ভারত ও সৌদি আরব সফর করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫১১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30