শিরোনামঃ-

» সিলেট জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের মানববন্ধন অনুষ্টিত

প্রকাশিত: ৩১. জুলাই. ২০১৬ | রবিবার

সিলেট বাংলা নিউজ ষ্টাফ রিপোর্টারঃ সিলেট জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের উদ্যোগে জঙ্গীবাদ বিরোধী আন্দোলনের অংশ হিসেবে গতকাল শনিবার দুপুর ২টায় বন্দর বাজারস্থ পৌর বিপনী কেন্দ্রের সামনে এক বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়।

সিলেট সংবাদপত্র হকার্স ইউনিয়নের আহ্বায়ক মো. হালিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

উপস্থিত ছিলেন যুগ্ন-আহ্বায়ক মো. শাহ আলম (১), মো. দারা মিয়া, সদস্য মো. জমির, মো. শাহ আলম (২), রায়হান আহমদ, দোয়েল আহমদ, শামীম আহমদ, দিলু মিয়া, মো. কুদ্দুস মিয়া, মো. মামুন মিয়া, মো. কামাল উদ্দিন, মো. মাসুক গাজী, নায়েদ মিয়া, মনির মিয়া, ফয়সল আহমদ, হারুন মিয়া (১), হারুন মিয়া (২)।

প্রধান অতিথির বক্তব্যে বদর উদ্দিন আহমদ কামরান বলেন, এটা কোন রাজনৈতিক বিষয় নয়, এই দেশকে অস্থিতিশীল করা এবং এই রাষ্ট্রকে অকার্যকর করাই হচ্ছে কুচক্রী মহলের উদ্দেশ্য।

এই দেশকে জঙ্গীবাদী রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে এই সমস্ত কার্যক্রম পরিচালিত করছে।

এর বিরুদ্ধে দেশের সকল মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। মানুষকে বুঝতে হবে কেবলমাত্র পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার বা অন্যান্য বাহিনীর পক্ষে এই সমস্ত জঙ্গীদেরকে দমন করা সম্ভবপর নয়।

02এর বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টি করতে হবে। দল-মত নির্বিশেষে সকল মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে এবং প্রত্যেক পাড়া মহল্লায় আমরা যে যেখানে বসবাস করি সেই সমস্ত এলাকাগুলোতে নিরাপত্তা জোড়দার করতে হবে।

আমাদের সন্তানদের দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। লক্ষ্য করা যাচ্ছে, যে সমস্ত ন্যাক্কারজনক ঘটনাগুলো ইদানিং ঘটছে তার সবটাতেই বিভিন্ন ইউনিভার্সিটির ছেলেরা জড়িত। যা অত্যন্ত দু:খজনক ব্যাপার।

তিনি বলেন, আমরা পরিস্কার ভাষায় বলতে চাই, মুক্তিযুদ্ধের মাধ্যমে আমাদের এই দেশ স্বাধীণ হয়েছে। এই দেশ বাংলার ১৬ কোটি মানুষের দেশ।

আমরা বাংলার হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খৃষ্টান একত্রে বসবাস করি। আমাদের রয়েছে সুদীর্ঘকালের সাম্প্রদায়িক সম্প্রীতি। জঙ্গীবাদের নামে এই দেশকে কখনোই অকার্যকর রাষ্ট্র করা যাবে না।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30