শিরোনামঃ-

» শহীদ মিনারে সূর্যোদয় এতিম স্কুলের জঙ্গি বিরোধী মানববন্ধন

প্রকাশিত: ১৪. আগস্ট. ২০১৬ | রবিবার

সিলেট বাংলা নিউজ বিশেষ প্রতিনিধি: সারা দেশব্যাপী জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যক্রমের প্রতিবাদে সূর্যোদয় এতিম স্কুলের উদ্যোগে ও সূর্যোদয় যুব সংঘের আয়োজনে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে শনিবার সকাল সাড়ে ১০ টায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিভাগীয় সফল যুব সংগঠক পদক প্রাপ্ত মো. হাসান তালুকদার সোহেলের সভাপতিত্বে ও এ কে এম কামাল হোসেনের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-হবিগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক ওই সময় একটি কুচক্রী গোষ্টি জঙ্গি নামক সন্ত্রাসীরা পরিকল্পনা মোতাবেক ধারাবাহিকভাবে তাদের স্বীয় কার্য হাসিলের উদ্দেশ্যে দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি ও দেশের রাষ্ট্র যন্ত্রকে অকার্যকর করতে এ ধরনের জঙ্গি কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। তাই তাদেরকে নির্মূল করতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশের সর্বস্তরের মানুষ মাঠে নেমেছেন এবং ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ জানাচ্ছেন।

মানববন্ধনে একাত্বতা পোষন করেন ও বক্তব্য রাখেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী, সিলেট কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি এহছানুল হক তাহের, সিলেটের জনপ্রিয় অনলাইন পোর্টাল সিলেট বাংলা নিউজ এর সম্পাদক মো. কামাল আহমদ, বিশিষ্ট সমাজকর্মী ও যুব সংগঠক তোফায়েল আহমদ সেপুল।

আরোও উপস্থিত ছিলেন সূর্যোদয় এতিম স্কুলের উপদেষ্ঠা জুনেদ আহমদ, অর্থ সম্পাদক আফজাল হোসেন, সহকারী প্রধান শিক্ষক মৌলভী শহীদুল ইসলাম, সংগঠনের সম্পাদক বিকাশ আহমদ, সদস্য কবির আহমদ, আল আমিন, সোনিয়া আক্তার ইতি, ইমা আক্তার, জুয়েল আহমদ, মঞ্জু আহমদ, রোজিনা আক্তার পপি, নজরুল ইসলাম, ফারজানা আক্তার, সোনিয়া বেগম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30