শিরোনামঃ-

» ২১শে আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবীতে মহানগর শ্রমিক লীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ২১. আগস্ট. ২০১৬ | রবিবার

সিলেট বাংলা নিউজঃ ২১শে আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে সিলেট মহানগর শ্রমিকলীগ।

গতকাল রোববার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিন করে কোর্ট পয়েন্টে এসে শেষ হয়।

উক্ত মানববন্ধনে ভারপ্রাপ্ত সভাপতি এম সামছু মিয়ার সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ফায়েকুজ্জামান মাস্টারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শ্রী বিজিত চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, শ্রমিক নেতা নিয়াজ খান, শাহজাহান, সাহাব উদ্দিন, নুরুল ইসলাম, বোরহান উদ্দিন ভান্ডারী, সালাহ উদ্দিন একরাম, খালেদ মিয়া, লোকমান আহমদ, কাজল মিয়া, ফজলু মিয়া, রাজা মিয়া, ইছাক মিয়া, খালিক মিয়া, অনুর চৌধুরী, সাগর আহমদ, জায়েধ আহমদ, মোমিন কাজী, শামীম, শিপন, মান্না, মোজাম মিয়া, লালু মিয়া, গোলামালী কাজী, এজাজ আহমদ, সাহান আহমদ, বিপ্লব মিয়া, এরশাদ আলী শিকদার, মাসুম কাজী, মানিক কাজী, মতলিব মিয়া, মুশাহিদ মিয়া, মোশাররফ কাজী প্রমূখ।

মানববন্ধনে বক্তারা ২১শে আগস্টের দায়ী ব্যক্তিদের শাস্তি দাবি করে বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাতে বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার মাধ্যমে দেশকে নেতৃত্বশূণ্য করার যে প্রয়াস চালিয়েছিল ওই হায়নারা, সোনার বাংলা করার স্বপ্নকে ধুলিস্যাৎ করার চেষ্টা করেছিল যারা এবং অসাম্প্রদায়িক চেতনাকে ভূলন্ঠিত করেছিল যেই পিশাচরা, তারই ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার মাধ্যমে বাংলাদেশকে জঙ্গী রাষ্ট্রে পরিণত করার জন্য ২০০৪ সালের ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলা চালিয়েছিল ওইসব ঘৃন্য পশুরা। কিন্তু তারা পারেনি, আর পারবেও না। বাংলার মাটিতে তার দাত ভাঙ্গা জবার দেওয়া হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30