শিরোনামঃ-

» মাধবপুরে ছাত্রলীগ নেতার গাড়িতে ডাকাতি, দেড়লাখ টাকার মাল লুট

প্রকাশিত: ০৩. সেপ্টেম্বর. ২০১৬ | শনিবার

সিলেট বাংলা নিউজঃ ঢাকা-সিলেট মহাসড়কে ছাত্রলীগ নেতার গাড়িতে দূর্ধর্ষ ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় মহাসড়কের হবিগঞ্জ জেলাধীন মাধবপুরের রতনপুর এলাকায় এ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা আরোহীদের জিম্মি করে নগদ টাকা, মোবাইলফোন ও জরুরী কাগজপত্র নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানা গেছে, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক উপ-সম্পাদক আব্দুর রাকিব মামুন তার সঙ্গীয় ৬জনকে নিয়ে ঢাকা থেকে সিলেট আসছিলেন। রাত ১২টা ৪০মিনিটের সময় ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলাধীন মাধবপুর উপজেলার রতনপুর এলাকায় পৌছলে একটি পিকআপ ভ্যানে করে আসা ১০/১৫ জনের একদল ডাকাত তার হাইয়েস গাড়ির গতিরোধ করে।

এসময় ডাকাতরা অস্ত্রের মূখে জিম্মি ও মারধর করে আরোহীদের ৫টি মোবাইল ফোন, নগদ ৭০হাজার টাকা, ২টি ব্যাংকের ভিসা কার্ড, ন্যাশনাল আইডিকার্ড সহ প্রায় দেড়লাখ টাকার মাল লুটে নেয়। খবর পেয়ে মাধবপুর থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে ডাকতাতির সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ । এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুকতাদির হোসেন জানান, বৃহস্পতিবার রাতে রতনপুর এলাকায় একটি পিকআপ ভ্যান-এর সাথে ছাত্রলীগ নেতার গাড়ি মূখোমূখি হয়।

এসময় ভ্যানে থাকা লোকজন হাইয়েস আরোহীদের টাকা ও মোবাইল ফোন কেড়ে নিয়ে যায় বলে ছাত্রলীগ নেতা আব্দুর রাকিব অভিযোগ করেছেন। ঘটনার পরপরই থানা পুলিশ সেখানে পৌছে। কিন্তু এর আগেই পিকআপ ভ্যান নিয়ে চালক চম্পট দেয়। ঘটনাটি ডাকাতি কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30