শিরোনামঃ-

» সিলেট ব্যবসায়ী স্বার্থ সংরক্ষণ পরিষদ’র উদ্যোগে মামুনের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সফলের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৬. সেপ্টেম্বর. ২০১৬ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজঃ আজ ৬ সেপ্টেম্বর মঙ্গলবার ব্যবসায়ী করিম বকস মামুনের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হবে।

ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ এবং নিরাপত্তা নিশ্চিত করা ও ব্যবসায়ীদের মধ্যে ঐক্যবদ্ধ অবস্থান সৃষ্টির লক্ষ্যকে সামনে রেখে সিলেট জেলা ও মহানগরের সর্বস্তরের ব্যবসায়ীদের সমন্বয়ে প্রতিষ্ঠিত অরাজনৈতিক কল্যাণমূলক ব্যবসায়ী সংগঠন সিলেট ব্যবসায়ী স্বার্থ সংরক্ষণ পরিষদ’র আহবায়ক কমিটির উদ্যোগে ০৪ সেপ্টেম্বর ২০১৬ রবিবার রাত ৯টায় পরিষদের অস্থায়ী কার্যালয়ে সিলেট নগরীর পশ্চিম জিন্দাবাজারস্থ এলিগ্যান্ট শপিং মল-এর তরুণ ব্যবসায়ী বকস্ মোবাইল’র স্বত্ত্বাধিকারী সিলেট মহানগরীর জল্লারপার এলাকার কৃতী সন্তান করিম বকস্ মামুনের হত্যারীদের গ্রেফতারের দাবীতে পরিষদ গৃহীত বিক্ষোভ মিছিল ও সমাবেশ সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

গত ১৬ আগষ্ট ২০১৬ মঙ্গলবার ব্যবসায়ী করিম বকস মামুনকে নৃশংসভাবে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা নিজ মার্কেটের সামনে নৃশংসভাবে হত্যা করে। এই নৃশংস ঘটনার এজাহারে উল্লেখিত চিহ্নিত খুনীদের গ্রেফতারের দাবীতে সিলেট ব্যবসায়ী স্বার্থ সংরক্ষণ পরিষদ ধারাবাহিকভাবে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে।

তারই ধারাবাহিকতায় পরিষদ গৃহীত ০৫ সেপ্টেম্বরের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বিশেষ কারনে ০৬ সেপ্টেম্বর মঙ্গলবার করার সিদ্ধান্ত প্রস্তুতি সভায় গ্রহণ করা হয়।

আজ ০৬ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় নগরীর জিন্দাবাজার পয়েন্টে সমবেত হয়ে ব্যবসায়ী করিম বকস মামুনের জন্মস্থান জল্লারপারে পৌছে বিকাল ৫টায় জল্লারপার পয়েন্ট হতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার পর্যন্ত ব্যবসায়ী করিম বকস মামুনের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।

পরিষদের আহবায়ক কিবরিয়া হোসেন নিঝুম এর সভাপতিত্বে সদস্য সচিব মো. এহছানুল হক তাহেরের পরিচালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, আমরা বৃহত্তর জল্লারপারবাসীর পক্ষ থেকে করিম বকস মামুনের পিতা আনোয়ার বকস ভুলু, জিন্দাবাজারের বিশিষ্ট্ ব্যবসায়ী ও করিম বকস মামুনের চাচা আলহাজ বাবর বকস, শমসের বকস, আফজল বকস, জল্লারপার সন্ত্রাস প্রতিরোধ নির্মুল কমিটির আহবায়ক আলা বকস রোকন, সাবের খান, রতি দাশ, মলয় দত্ত, মো. সাহিদুল হক, হুমায়ুন বকস মিতু, অপু বকস, তাহমিম বকস তাম্মু, ফারহান বকস, শাহরিয়ার বকস সেতু, মো. এমদাদ খান এমাদ, শাহজাহান বকস, পরিষদ এর পক্ষ থেকে যুগ্ম-আহবায়ক আব্দুর রউফ, চন্দন দে, যুগ্ম-সদস্য সচিব পরিতোষ দে পলাশ, রুহেল আহমদ ইলিয়াছ, এ কে কামাল হোসেন, সাংগঠনিক সচিব মো. জাকারিয়া ইমরুল, যুগ্ম-সাংগঠনিক সচিব আব্দুল্লাহ আল মামুন, এম এ সালেহ চৌধুরী, মাহবুব উদ্দিন খাঁন লিটন, অর্থ সচিব মো. হাবিবুর রহমান, যুগ্ম-অর্থ সচিব মো. রুপন খাঁন, মিজানুর রহমান মিজান, প্রচার সচিব মো. শিপন খান, যুগ্ম-প্রচার সচিব এ এইচ আজাদ, জাহেদুল ইসলাম জাফর, সম্মানিত সদস্য দেলোয়ার হোসেন খাঁ, স্বপন মোদক, আনোয়ার হোসেন, ব্যবসায়ী নেতাদের মধ্য থেকে সিলেট প্লাজা মার্কেটের মোহাম্মদ আলী ও মিতালী ম্যানশনের মো. আনোয়ার হোসেন।

প্রস্তুতি সভা থেকে ব্যবসায়ী করিম বকস মামুনের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশগ্রহণের জন্য আজ ০৬ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় জিন্দাবাজার পয়েন্টে সিলেট নগরীর সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ ও মহানগরবাসীকে উপস্থিত থাকার জন্য সংগঠনের আহ্বায়ক কিবরিয়া হোসেন নিঝুম ও সদস্য সচিব মো. এহছানুল হক তাহেরের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30