শিরোনামঃ-

» যুক্তরাজ্যের নিউহাম বিএনপির প্রতিবাদ সভা

প্রকাশিত: ২৩. সেপ্টেম্বর. ২০১৬ | শুক্রবার

সিলেট বাংলা নিউজ ইউকে প্রতিনিধি:: বর্তমান আওয়ামী সরকার রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণ হয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর উপর মিথ্যা মামলায় সাজা ঘোষণা করার প্রতিবাদে যুক্তরাজ্যের নিউহাম বিএনপির উদ্যোগে এক প্রতিবাদ সভা গত মঙ্গলবার লন্ডনের প্লামটি রেস্টুরেন্টে অনুষ্টিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল নিউহ্যাম শাখার আহবায়ক মোস্তাক আহমদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব সেবুল মিয়ার পরিচালনায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাধারন সম্পাদক কয়ছর এম আহমদ।

উক্ত সভায় অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান প্রধান উপদেষ্টা সাইস্তা চৌধুরী কুদ্দুস ও বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি ও নিউহ্যামের সাবেক সভাপতি মঞ্জুরুস সামাদ চৌধুরী মামুন, যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা হাজী তৈমুছ আলী, মহানগর বিএনপির আহবায়ক তাজুল ইসলাম, যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদক ফেরদৌস আলম, ড. মুজিবুর রহমান, আজমল চৌধুরী জাবেদ, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, খসরুজজামান খসরু, যুব বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ খান হেভেন, ইস্ট লন্ডন বিএনপির সদস্য সচিব এস এম লিটন, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আবুল হোসেন, সহ-সভাপতি তুরন মিয়া, যুক্তরাজ্য জাসাসের সভাপতি আবদুস সালাম, সাধারন সম্পাদক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন আলম, আবুল মোতালিব লিটন, যুক্তরাজ্য যুবদলের সাবেক সাধারন সম্পাদক সোয়ালেহিন করিম চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক লায়েক মোস্তফা, দেওয়ান আব্দুল বাসিত, সুরমান খান, মুফতি জাকির, মোজাহিদুল ইসলাম সুমন, মানিক মিয়া, শ্যামল, শাকিল আহমদ, সুহেদুল ইসলাম, মোশাররফ হোসেন, মুহিবুর রহমান।

নিউহ্যাম বিএনপির মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আব্দুস সালাম, আলী আহমদ, জহিরুল ইসলাম শামুন, হাফিজ জিল্লুর রহমান, রাজু আহমদ, সুফিয়া পারবিন, সুলতানা রাজিয়া রাখি, তাসলিমা রহমান, আজিজুর রহমান, কিবরিয়া চৌধুরী, নুরুল আলম, রুহেল আলী, নুরুল ইসলাম চৌধুরী, মিনার আলী ও জুনের আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন তরেক রহমানের জনপ্রিয়তায় ভীত হয়ে বর্তমান ফ্যাসিস্ট সরকার দিশেহারা হয়ে মামলা দিয়ে হয়রানি করে দেশ থেকে উনাকে দুরে রাখার একটি অপচেষ্টা করে যাচ্ছে। তারেক রহমান বর্তমানে এশিয়ার সবচেয়ে জনপ্রিয় নেতা তাই কুৎসা রটনাকরে এবং মিথ্যা মামলার রায় দিয়ে তার জনপ্রিয়তা কমানো যাবেনা।

অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের কৃত সকল মামলা প্রত্যাহার করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে এবং গুম, হত্যা, খুন ও কারাগারে নিয়ে রিমান্ডের নামে দেশব্যাপী নেতাকর্মীদের উপর নিযার্তন বন্ধ করতে।

সভায় দেশের শান্তি ফিরে পাওয়া এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এর সুস্বাস্থ কামনা করে মোনাজাত পরিচালনা করেন করেন মঞ্জুর সামাদ চৌধুরী মামুন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30