শিরোনামঃ-

» খাদিজাকে নিয়ে ভূল ছবি পোষ্ট করে ফেসবুক ও অনলাইনে অপপ্রচার

প্রকাশিত: ১০. অক্টোবর. ২০১৬ | সোমবার

সিলেট বাংলা নিউজঃ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের প্রেম প্রমাণের চেষ্টা হিসেবে কিছু ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। যদিও ওই ছবিতে নির্দেশিত ব্যক্তিটি বদরুল নন বলে ছবির ব্যক্তি নিজেই ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়ে এর প্রতিবাদ করেছেন।

আসল ছবির মালিক কুমিল্লার একটি ছেলে রিমন খান তার নতুন বিয়ে করা বউয়ের সাথে সেলফি তুলে তার নিজের ফেসবুকে পোষ্ট করেছিলো, ছবিটি ফেসবুকে থাকায় কে বা কারা এটা বদরুল ও খাদিজার ছবি বলে প্রচার করছে। ওই ছবির তরুণ নিজের ফেসবুকে জানিয়েছেন, এই ছবিটি তাঁর এবং তাঁর স্ত্রীর। এই ছবি নিয়ে অপপ্রচার না করারও অনুরোধ জানিয়েছেন তিনি।

এদিকে, খাদিজা আক্তার নার্গিসকে প্রকাশ্য দিবালোকে সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে চাপাতি দিয়ে কুপানোর ঘটনায় সারাদেশে ব্যাপক নিন্দা ও প্রতিবাদের ঝড় ওঠলেও কিছু সংখ্যক ফেসবুক ব্যবহারকারী ভুল ছবি ব্যবহার করে বদরুল ও খাদিজার প্রেমের সম্পর্ক ছিল বলে অপপ্রচার চালাচ্ছে। যার প্রতিবাদ করেছেন ছবিতে নির্দেশিত ব্যক্তি নিজেই।

রিমন খান নামের ওই ফেসবুক ব্যবহারকারী তাঁর এবং তাঁর স্ত্রীর ছবি ব্যবহারের নিন্দা জানিয়েছেন। একই সঙ্গে ফেসবুকে দেওয়া এক পোস্টে তিনি লিখেন, এটা ভুয়া। কে খাদিজা আর কে বদরুল এটা আমি জানিও না। আমি রিমন এবং এটা আমার স্ত্রী… বন্ধুরা দয়া করে এ ধরনের কোন আইডি পেলে সাথে সাথে ব্লক মারবেন এবং রিপোর্ট করবেন সংশ্লিষ্টদের। নিশ্চয়ই কেউ এটা ফাজলামি করছে।

রিমন খানের ফেসবুক আইডি https://facebook.com/rimon.khan.73157

এই সংবাদটি পড়া হয়েছে ৫৩৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30