শিরোনামঃ-

» পূর্ন হওয়ার আগেই চূর্ণ হয়ে গেল কানাইঘাটের রাস্তা

প্রকাশিত: ২১. অক্টোবর. ২০১৬ | শুক্রবার

সিলেট বাংলা নিউজ কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নে রাস্তার কাজের ৩ দিনের মাথায় ফাটল ধরেছে।

বৃহস্পতিবার সকালে রাস্তা দিয়ে যাতায়াত করার সময় স্থানীয় যুবলীগ নেতা জাহেদুল ইসলাম রুবেল এর চোখে এ বিষয়টি ধরা পরে। তারপর তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের অবগত করে স্থানীয় জনতাকে নিয়ে রাস্তা অবরোধ করে এর প্রতিবাদ জানান।

তিনি বলেন দীর্ঘ ৯ বছর যাবত অসহনীয় কষ্ট সহ্য করে কানাইঘাটের জনগণ এই রাস্তা সংস্কারের আলো দেখেছে, কিন্তু শুরুতেই নষ্ট হয়ে গেলো জনগণের সেই আশা আখাংকা।

বিষয়টি অবগত হয়ে ছুটে আসেন উপজেলা নির্বাহী অফিসার তারেক মোহাম্মদ জাকারিয়া ও পৌর মেয়র নিজাম উদ্দিন আল মিজান। রাস্তার এমন দৃশ্য দেখে তারা সড়ক ও জনপদ ইঞ্জিনিয়ার সেলিম আহমদের কাছে এর কারণ জানতে চাইলে তিনি রাস্তার পূন:সংস্কারের আশ্বাস দেন।

শুক্রবার রাস্তাটি পরিদর্শনে আসেন সড়ক ও জনপদ-এর এস ডি ইঞ্জিনিয়ার তানবীর হোসেন ও প্রজেক্ট কন্ট্রাকটর ইঞ্জিনিয়ার আব্দুল মতিন।

স্থানীয়রা অভিযোগ করেন যে, দরবস্ত-চতুল-কানাইঘাট সংযুক্ত ১৯ কি.মি দীর্ঘ এই রাস্তার জন্য সরকার ১৯ কোটি ৮১ লক্ষ টাকা ব্যয় করছে, কিন্তু দূর্বল পাথর দিয়ে মেকাডম তৈরি ও বালুর পরিবর্তে পাহাড়ী মাটি ব্যবহারের ফলে রাস্তার এমন দুরবস্থা হয়েছে।

এ বিষয়ে  ইঞ্জিনিয়ার সেলিম আহমদের কাছে জানতে চাইলে তিনি ৫ মিনিট পরে কল দিবেন বলে লাইন কেটে দেন এবং পরবর্তীতে তিনি আর ফোন রিসিভ করেননি।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৬৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30