শিরোনামঃ-

» সংসদীয় ও স্থানীয় সরকার পরিষদ মনোনয়ন বোর্ডে স্থান পেলেন সুরঞ্জিত সেন গুপ্ত

প্রকাশিত: ২৪. অক্টোবর. ২০১৬ | সোমবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ ২০তম সম্মেলন থেকে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড এবং স্থানীয় সরকার ও পরিষদ মনোনয়ন বোর্ড গঠন করা হয়েছে। এ দু’টো কমিটিতে স্থান পেয়েছেন বর্ষীয়ান রাজনীতিবিদ সুরঞ্জিত সেনগুপ্ত এমপি। সংসদীয় বোর্ড জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন এবং স্থানীয় সরকার ও পরিষদ মনোনয়ন বোর্ড দলীয় ভিত্তিতে অনুষ্ঠেয় স্থানীয় সরকার নির্বাচনে দল থেকে মনোনয়ন দেবে।

রোববার প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা পৃথক দুটি কমিটির নাম ঘোষণা করেন। ঘোষিত কমিটি অনুযায়ী সংসদীয় বোর্ডর ১১ সদস্যের সভাপতি হলেন শেখ হাসিনা। এছাড়া সুরঞ্জিত সেনগুপ্তসহ সৈয়দা সাজেদা চৌধুরী, সৈয়দ আশরাফুল ইসলাম, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, মতিয়া চৌধুরী, কাজী জাফরুল্লাহ, শেখ সেলিম, ওবায়দুল কাদের ও রশিদুল আলম সদস্য হিসেবে মনোনীত হয়েছেন।

এদিকে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও পরিষদ মনোনয়ন বোর্ডের জন্য দায়িত্ব পেয়েছেন সৈয়দা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, কাজী জাফরুল্লাহ, শেখ ফজলুল করিম, সৈয়দ আশরাফুল ইসলাম, ওবায়দুল কাদের, প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদ, মাফুজুল আলম, আবু নাসের আবদুল্লাহ, মাহাবুবুল আলম হানিফ, আবদুর রাজ্জাক, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবীর নানক ও মো. ফারুক খান। পদাধিকার বলে শেখ হাসিনাও স্থানীয় সরকার ও পরিষদ মনোনয়ন বোর্ডে দায়িত্ব পালন করবেন। এছাড়া এই দায়িত্বে আরও একজন অন্তর্ভুক্ত হবেন বলে প্রধানমন্ত্রী জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30