শিরোনামঃ-

» ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলামের উপর হামলার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ

প্রকাশিত: ২৬. অক্টোবর. ২০১৬ | বুধবার

সিলেট বাংলা নিউজ:: গতকাল বিকাল ৪টায় বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও নড়াইল জেলা সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলামের উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটির উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি পৌর বিপনীস্থ পার্টির কার্যালয় থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সিলেট জেলা সভাপতি কমরেড আবুল হোসেনের সভাপতিত্বে ও সম্পাদকমন্ডলীর সদস্য ইন্দ্রানি সেন শম্পার পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্যে ওয়ার্কার্স পার্টির অন্যতম কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা সাধারণ সম্পাদক কমরেড সিকান্দর আলী বলেন, কমরেড নজরুল ইসলাম শুধু ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা নন, তিনি হলেন নড়াইলবাসীর আপামর জনসাধারণের প্রাণপ্রিয় নেতা।

দুর্বৃত্তরা কেন তাকে হত্যা করতে চেয়েছিলো? কেন তাকে মেরে রক্তাক্ত করা হলো? তার দোষ একটাই, তা হলো নড়াইল শহরের সার্কেসের নামে যেখানে জুয়া, নেশা ও অশ্লীল নৃত্যের মাধ্যমে যুব সমাজকে যখন ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে তখন তিনি নড়াইলবাসীর সচেতন জনগণকে নিয়ে এই অসামাজিক কর্মকান্ড বন্ধের জন্য ডিসি বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

ডিসি’র নির্দেশে এই অপকর্ম বন্ধ হলে প্রতিহিংসার বসবর্তী হয়ে চিহ্নিত কিছু দুর্বৃত্তরা নড়াইল পার্টি অফিসে হাতুরি দিয়ে পিটিয়ে নির্মমভাবে রক্তাক্ত করে পালিয়ে যায়।

তিনি বলেন, একজন নজরুলকে হত্যা করে ওয়ার্কার্স পার্টির অগ্রযাত্রাকে থামানো যাবে না। নজরুলের রক্তের বদলা আমরা আজ হোক কাল হোক আমরা নেবই নেব। আমি নজরুল, আমরা সবাই নজরুল।

এসময় আরো বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির সিলেট জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড দিনবন্ধু পাল, যুব মৈত্রী মহানগর সভাপতি মো. ইউসুফ আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ খোকন, যুব মৈত্রী জেলার সভাপতি শামীম মজুমদার, জাতীয় শ্রমিক ফেডারেশন সিলেট জেলা সাধারণ সম্পাদক কাজী আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক অজিত দেবনাথ, শ্রম বিষয়ক সম্পাদক মুহিতোষ চৌধুরী প্রসাদ, শফিকুল ইসলাম, ছাত্র মৈত্রী সিলেট জেলার সভাপতি স্বপন দাস, ছাত্রনেতা কাউসার আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30