শিরোনামঃ-

» জগন্নাথপুরে স্বেচ্ছাসেবী সংগঠন মীরপুর ইউনিক যুবসংঘের ১ম বর্ষপুর্তি পালন

প্রকাশিত: ০২. নভেম্বর. ২০১৬ | বুধবার

 

সিলেট বাংলা নিউজ:: আর্ত-মানবতার কল্যাণে কাজ করার মহান লক্ষ্য নিয়ে গঠিত সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন মীরপুর ইউনিক যুব সংঘের ১ বছর পুর্ন করেছে।

মঙ্গলবার সংঘের ১ম বর্ষপুর্তি পালন উপলক্ষে এক বার্ষিক সাধারণ সভা মিরপুর বাজারস্থ সংঘের কার্যালয়ে অনুষ্টিত হয়।

ইউনিক যুব সংঘের সভাপতি এম এম সোহেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজি জাকারিয়া আবু’র পরিচালনায় সাধারণ সভার শুরুতে সংঘের বার্ষিক হিসাব পেশ করা হয়।

উপস্থিত সকল সদস্যবৃন্দ বার্ষিক হিসাব বিবরণীর উপর সন্তোষ প্রকাশ করেন।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- যুবসংঘের উপদেষ্টা কাসেম আলী মাষ্টার, মোস্তফা আলী, জুবেদ আলী লখন, সহ-সভাপতি মুহিব উদ্দিন সেলিম, যুগ্ম-সম্পাদক জয়নুর আহমদ, অর্থ সম্পাদক ইমাদ উদ্দিন, বানিজ্য সম্পাদক হাজি রাসেল আহমেদ, প্রচার সম্পাদক নুরুল ইসলাম নুনু, ক্রীড়া সম্পাদক জীবন আহমদ, ধর্ম সম্পাদক হাফিজ হাবিবুর রহমান, অফিস সম্পাদক আব্দুল বারিক, সমাজ কল্যাণ সম্পাদক দিলু মিয়া, সদস্য সুফি মিয়া, নুরুল ইসলাম সফিকুল, বাদশা মিয়া, ফরহাদ আহমেদ, নজম উদ্দিন, মোস্তফা সালাম অনু, মঞ্জুর আহমদ, রুহুল আমিন, জিলু মিয়া, আব্দুল কাহার, ফখরুল ইসলাম ও মাহবুব আলম শেফাই প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাহিনুল ইসলাম চৌধুরী।

সভায় বক্তারা বলেন- স্থানীয় জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন, শিক্ষার প্রসার, সংস্কৃতির বিকাশ, সমাজসেবামূলক কাজের মনোভাব এবং ক্রীড়ার সুষ্টু পরিবেশ গড়ে তুলতে সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে।

বিশেষ করে সংগঠনের প্রবাসী সদস্যদের সার্বিক সহযোগিতার জন্য সভা থেকে কৃতজ্ঞতা জানানো হয়। সভার শুরুতে কেক কেটে ১ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30