শিরোনামঃ-

» সিলেট আসছেন মীর্জা ফখরুল ইসলাম; বিএনপি নেতাদের সাথে বৈঠক হবে রুদ্ধদ্বার!

প্রকাশিত: ০৩. নভেম্বর. ২০১৬ | বৃহস্পতিবার

সিলেট বাংলা নিউজঃ  আগামী ৫ নভেম্বর শনিবার সিলেট আসছেন মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। দীর্ঘদিন পর বিএনপি’র মহাসচিবের আগমনে সিলেট বিএনপি বেশ উজ্জীবিত বলে আভাস পাওয়া গেছে।

ঐদিন সন্ধ্যায় সিলেট বিএনপি নেতাদের সাথে রুদ্ধদ্বার বৈঠকেরও কথা রয়েছে বিএনপি মহাসচিবের। এমন তথ্য দিয়েছেন সিলেট বিএনপির শীর্ষ নেতারা।

খন্দকার আব্দুল মালিক ফাউন্ডেশনের উদ্যোগে বিপ্লব ও সংহতি দিবসকে সামনে রেখে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন তিনি।

এদিকে দীর্ঘদিন পর বিএনপি মহাসচিবের সিলেট আগমনে উজ্জীবিত নেতা কর্মীরা অনেকটা নড়েচড়ে বসেছেন। দলের এই দুর্দিনে নতুন কোন ম্যাসেজ নিয়ে মহাসচিব আসছেন কি-না এমনটি বলতে পারছেন না নেতৃবৃন্দ।

সেই সাথে জেলা ও মহানগরের পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়টি নিয়ে মীর্জা ফখরুল কথা বলবেন বলেও আশায় রয়েছেন নেতাকর্মীরা।

জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর সিলেট জেলা ও মহানগর যুবদলের কমিটি গঠনের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। যুবদলের বেশ ক’জন নেতা বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। যুবদলের কমিটি গঠনের পরপরই বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন হতে পারে এবং মীর্জা ফখরুল কমিটি গঠনের বিষয়ে কথা বলবেন বলেও ধারণা করছেন দলের শীর্ষ নেতারা।

আগামী ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবসে রাজধানীতে বিশাল সমাবেশ করতে চায় বিএনপি। ইতোমধ্যে দলের কেন্দ্রীয় নেতারা এ বিষয়ে জিরো টলারেন্সের ঘোষণা দিয়েছেন। সেই মুহূর্তে বিএনপি মহাসচিবের সিলেট আগমন নতুন কোন বার্তা নিয়ে আসছে কি-না এমনটি সরাসরি বলতে নারাজ সিলেটের নেতারা।

তবে, কেন্দ্র থেকে যে নির্দেশনা আসবে সেটি বাস্তবায়নে নেতাকর্মীরা বদ্ধ পরিকর বলে দাবী করা হয়েছে। সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, ৫ নভেম্বর মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের সিলেট সফর কর্মসূচী পূর্ব নির্ধারিত বিষয়।

খন্দকার আব্দুল মালিক ফাউন্ডেশন আয়োজিত বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি যোগ দেবেন। সানরাইজ কমিউনিটি সেন্টারে আয়োজিত সমাবেশে সিলেট বিএনপি যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী যোগ দেবেন।

সন্ধ্যায় সিলেট বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন তিনি। এর বাইরে সিলেটে মহাসচিবের আর কোন কর্মসূচী নেই।

এক প্রশ্নের জবাবে আলী আহমদ বলেন, ৭ নভেম্বর মুসলিম সাহিত্য সংসদ অডিটোরিয়ামে আমরা আলোচনা সভা করবো। এর বাইরে কেন্দ্র থেকে যে কর্মসূচী আসবে সেটা সফল করতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ রয়েছে।

সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেন, বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় বিএনপি মহাসচিবের সিলেট আগমন বিশেষ গুরুত্ব বহন করে।

মহাসচিবের আগমনে নেতাকর্মীরা উজ্জীবিত। পাশাপাশি ৭ নভেম্বর আমাদের কর্মসূচী রয়েছে। ইতোমধ্যে প্রশাসনের নিকট অনুমতি চেয়ে আবেদন পাঠানো হয়েছে। আমরা কর্মসূচী সফলে বদ্ধ পরিকর।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30