শিরোনামঃ-

» মোবাইলে মহিলাকে নিয়ে অশ্লীল দৃশ্য ধারণ করে প্রচার লজ্জায় ক্ষোভে জাহানারার আত্মহত্যা; থানায় মামলা-জিডি

প্রকাশিত: ০৪. নভেম্বর. ২০১৬ | শুক্রবার

সিলেট বাংলা নিউজ:: আত্মহত্যার প্ররেচানা দানের অভিযোগে শাহপরাণ থানার সিরাজনগরের শাহাব উদ্দিনের ছেলে ইকবালের বিরুদ্ধে শাহপরাণ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিষপানে আত্মহত্যাকারী জাহানারা বেগমের মাতা সিরাজনগরের কমলা বিবি এই মামলা দায়ের করেন। মামলা নং ১৭, তারিখ ২৮.১০.২০১৬। ধারা ২০১২ সালের পর্নোগ্রাফিক্স ৮(১)/৮ (২)/ ৮ (৩) এবং নারী ও শিশু নির্যাতন দমন আইন।

মামলায় কমলা বিবি উল্লেখ করেন, ৭ বছর পূর্বে তার মেয়ে জাহানারা বেগমের সাথে শাহাব উদ্দিন তালুকদারের ছেলে আব্দুর রবের বিবাহ হয়। ২ বছর ধরে আব্দুর রব তার সঙ্গ ছেড়ে অন্যত্র চলে যায়।

এ অবস্থায় জাহানারা তার মা কমলা বিবির বাড়ীতে বসবাস করতেন। সেই সুবাদে ৯ মাস ধরে বিসিক শিল্পনগরীর মধুবন ফ্যাক্টরীতে কাজ নেন জাহানারা বেগম। তিনি ফ্যাক্টরীতে যাতায়াতকালে প্রায়ই উত্যক্ত করতো উক্ত ইকবাল।

এরই ধারাবাহিকতায় ২৭ অক্টোবর সকাল ৬টার দিকে জাহানারা বেগম ফ্যাক্টরীতে কাজে যোগ দিতে যাওয়ার পথে উদ্দিনের টিলার সামনে থেকে নানা প্রলোভন দেখিয়ে জোর পূর্বক জাহানারাকে ধরে নিয়ে মোবাইল ফোনে অশ্লীল দৃশ্য ধারণ করে।

পরে ইকবাল এই দৃশ্যগুলো জাহানারার ভাই আনোয়ার হোসেনের মোবাইলে পাঠিয়ে দেয়। শুধু তাই নয় এসময় ইকবাল ঘটনাটি ইন্টারনেটে ছেড়ে দেওয়ারও হুমকি দেয়।

বিষয়টি আনোয়ার হোসেন বাসায় এসে আলোচনা করলে অন্য একটি কক্ষে থাকা জাহানারা বেগম শুনে ফেলেন।

এক পর্যায়ে জাহানারা ক্ষোভে ও ইজ্জতের কথা চিন্তা করে তিনি বিষপানে আত্মহত্যা করেন। মামলা দায়েরের পর মামলা তুলে নিতে ইকবাল ও তার সহযোগীরা কমলা বিবিকে হুমকি দিয়ে আসছে।

যে কারণে ২/১১/১৬ইং কমলা বিবি থানায় একটি জিডি এন্ট্রি করেন ও তার জীবনের নিরাপত্তা দাবী করেন। হুমকি দাতাদের মধ্যে রয়েছে সিরাজ তালুকদার, পুতুল তালুকদার, সাহাব উদ্দিন তালুকদার, সুলতান, পাপ্পু।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30