শিরোনামঃ-

» শুক্রবার ‘সততা পুরস্কার’ পেলেন অর্থমন্ত্রী

প্রকাশিত: ০৬. নভেম্বর. ২০১৬ | রবিবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ ‘সততা পুরস্কার’ পেয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। গত শুক্রবার সন্ধ্যায় ঢাকায় তাকে এই পুরস্কার প্রদান করে ‘ক্যাম্পাস সমাজ উন্নয়ন কেন্দ্র’ নামের একটি সংগঠন।

তিনি ছাড়াও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট নাসির এ চৌধুরীকেও এই পুরস্কার দিয়েছে সংগঠনটি।

তোপখানা রোডের মেহেরবা প্লাজায় বিশ্ববিদ্যালয়ভিত্তিক পাক্ষিক ক্যাম্পাসের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তাদের হাতে সম্মাননাপত্র ও পদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। পুরস্কারপ্রাপ্তদের ১৫ খণ্ডের বাংলাপিডিয়া ও ক্যাম্পাস জ্ঞানমালা প্রকাশিত ১৭টি বইও দেওয়া হয়।

পুরস্কার পাওয়ার পর প্রতিক্রিয়ায় অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেন, আমরা সবাই যদি নিবেদিতপ্রাণ হই তাহলে এদেশকে পরিবর্তন করতে বেশিদিন লাগবে না।

সরকারি ও বেসরকারি কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগে বলতো ‘উপরি’ না হলে চলে না। এখন সেটা বলতে পারবে না। আমরা বেতন কয়েকগুণ বাড়িয়েছি। সুতরাং এটা হচ্ছে সততার সময়। সবাইকে সততার সঙ্গে নিজ নিজ কর্মক্ষেত্রে কাজ করতে হবে।

অর্থমন্ত্রী বলেন, সরকার জনসেবায় নিযুক্ত হলে জনগণের জন্য অনেক কিছু করতে পারে। এজন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা জোর দিয়ে বলেন আমরা উন্নয়নের সরকার।

ক্যাম্পাস সমাজ উন্নয়ন কেন্দ্রের মহাসচিব এম হেলালের সঞ্চালনায় অনুষ্ঠানে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, জাতীয় অধ্যাপক শাহলা খাতুনসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বিশিষ্টজনরা বক্তব্য রাখেন।

স্বাগত বক্তব্য রাখেন অর্থনীতিবিদ নাজনীন আহমেদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30