শিরোনামঃ-

» ময়মনসিংহ আওয়ামী লীগ নেতৃবন্দের সাথে মিছবাহ সিরাজের মতবিনিময়

প্রকাশিত: ১৪. নভেম্বর. ২০১৬ | সোমবার

সিলেট বাংলা নিউজঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বাংলার গণ মানুষের নেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে সকলকে নিরলসভাবে কাজ করতে হবে।

তৃণমূল আওয়ামী লীগ শক্তিশালী ও ঐক্যবদ্ধ থাকলে যেকোন ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে ক্ষুধা মুক্ত ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করা সম্ভব।

তিনি বলেন, অতীতে স্বাধীনতাবিরোধী শক্তি শেখ হাসিনাকে দেশান্তরিত ও হত্যার ষড়যন্ত্র করেছিল। তারা এখনো দেশকে অকার্যকর ও জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করতে ষড়যন্ত্র করে যাচ্ছে। তিনি স্বাধীনতা বিরোধীদের মোকাবিলায় দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

তিনি গতকাল বিকেলে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের নেতৃত্বে ময়মনসিংহ আওয়ামী লীগ নেতৃবন্দের সাথে এক মতবিনিময় সভায় এ কথাগুলো বলেন।

এসময় বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত, সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা বারের পিপি এডভোকেট শামসুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, জেলার উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, এম এ হান্নান, সজিব রঞ্জন দে, সুুদিপ দে, এডভোকেট মিয়া মো. লিটন, এডভোকেট আলাউদ্দিন, মনিরুজ্জামান সেলিম, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ নেতা কাজী আহমদ জাহান চৌধুরী, ময়মনসিংহ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, আওয়ামী লীগ নেতা শওকত জাহান মৃদুল, ময়মনসিংহ কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি ফিরোজ আহমেদ, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার এ এ রব, শওকত উসমান লিটন, ড. আবুল হোসেন দীপু, শামীম উদ্দিন ধনু, ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন, ফাইজুল হক শেখর, আনম শামসুল আলম, অধ্যাপক মফিজ নূর খোকা, সিরাজুল ইসলাম, মোস্তাফিজুর বাশার ভাসানী, মো. আবুল কাশেম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫৭ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031