শিরোনামঃ-

» গোলাপগঞ্জে দেশের অন্যতম কুখ্যাত ডাকাত আটক

প্রকাশিত: ২৬. নভেম্বর. ২০১৬ | শনিবার

গোলাপগঞ্জ প্রতিনিধি, সালমান কাদেরঃ দেশের অন্যতম কুখ্যাত ডাকাত আব্দুল হককে অস্ত্রসহ আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ৯টায় উপজেলার হেতিমগঞ্জ বাজার থেকে তাকে আটক  করা হয়।

সে উপজেলার শরীফগঞ্জ ইউপির বসন্তপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র আব্দুল হক (৪৫)। তার বিরুদ্ধে খুন, রাহাজানি, ডাকাতিসহ ডজনখানেক মামলার তথ্য জানা গেছে।

জানা যায়, সিলেটসহ সারা দেশে যে কয়জন কুখ্যাত ডাকাত রয়েছেন, তার মধ্যে আব্দুল হক অন্যতম। গোলাপগঞ্জ মডেল থানায় তার বিরুদ্ধে ৮টি ডাকাতি মামলা রয়েছে। এছাড়াও, ফেঞ্চুগঞ্জে খুনসহ ৩টি এবং বালাগঞ্জে ১টি মামলা রয়েছে।

এতগুলো মামলা থাকা সত্ত্বেও সে পুলিশের ধরা ছুয়ার বাইরে ছিল। কারণ হিসেবে জানা যায়, প্রতিটি ঘটনার পর পরই অবস্থান বদল করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় চলে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয়নি।

গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ জানতে পারে বৃহস্পতিবার রাতে আব্দুল হক ডাকাতির উদ্দেশ্যে হেতিমগঞ্জ এলাকায় প্রবেশ করবে।

এ সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলী, এসআই খন্দকার আতিক আহমদ, এসআই মঞ্জুরুল ইসলাম, এসআই সিরাজুল ইসলাম, এসআই শংকরের নেতৃত্বে পৃথক পৃথক টিম সন্ধ্যারাত থেকেই হেতিমগঞ্জের আশপাশ এলাকায় কড়া নজরদারির মাধ্যমে অবস্থান নেয়।

রাত অনুমান ৯টার দিকে ডাকাত আব্দুল হক হেতিমগঞ্জ বাজারের যাত্রী ছাউনির সামনে পৌছা মাত্রই পুলিশ তাকে আটক করে।

এসময় তার সঙ্গে থাকা দেশীয় রিভলভার ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম শিবলী জানান, ডাকাত আব্দুল হকের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় ৮টি মামলা রয়েছে।

এছাড়া দেশের অন্যান্য এলাকায় সে যতো অপকর্ম করেছে সব মিলিয়ে তার বিরুদ্ধে প্রায় অর্ধশত মামলা হতে পারে। তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে অনেক তথ্য পাওয়া যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৮৯ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30