শিরোনামঃ-

» ইউনিভার্স্যাল কলেজ’র বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিত: ১৭. ডিসেম্বর. ২০১৬ | শনিবার

ষ্টাফ রিপোর্টারঃ শিক্ষার্থীদেরকে মানবিক গুণাবলী সম্পন্ন হয়ে দেশ গঠনের কাজ করা দরকার শাবিপ্রবি’র রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মিজানুর রহমান বলেছেন, শিক্ষার্থীদেরকে মানবিক গুণাবলী সম্পন্ন হয়ে দেশ গঠনের কাজ করা দরকার।

আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের উন্নত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করার জন্য এগিয়ে আসতে হবে। প্রতি প্রত্যেক শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে বাংলাদেশকে আলোকিত পথে এগিযে নেওয়ার কাজে মন-প্রাণ দেওয়া প্রয়োজন।

খেলাধুলা মানুষের শারীরিক বিকাশ গঠন করা ছাড়াও সুস্থ সবল ও সুন্দর সমাজ বির্নিমানে সহায়তা করে থাকে। নতুন প্রজন্মকে সময়কে সঠিকভাবে কাজে লাগিয়ে সামনের দিকে যাওয়া জরুরী।

তিনি শনিবার (১৭ ডিসেম্বর) সকাল ১১টায় সিলেট নগরীর চৌহাট্টাস্থ খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান ইউনিভার্স্যাল কলেজ’র বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. মিজানুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, শিক্ষার্থীদের উচিত খেলাধুলার পাশাপাশি পড়ালেখায় মনোযোগী হওয়া। শিক্ষার্থীরা যদি পড়াশুনায় গভীরভাবে মনোযোগী না হয় তাহলে বাংলাদেশ বিশ্ববুকে মাথা উচুঁ করে দাড়াঁতে পারবে না কখনো।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিভার্স্যাল কলেজ এর অধ্যাক্ষ শিক্ষাবিদ মুহাম্মদ কুদরতে এলাহী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাবিপ্রবির গণিত বিভাগের শিক্ষক প্রফেসর ড. মোহাম্মদ খায়রুল হাসান, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমকাল’র সিনিয়র সাংবাদিক ফয়সল আহমদ বাবলু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের আহ্বায়ক প্রভাষক গোলজার হোসেন, প্রভাষক ফরহাদ সোলেমান, প্রভাষক আতাউল কবির চৌধুরী, ইউনিভার্স্যাল কলেজ এর কো-অরডিনেটর সৈয়দ ফিদা হাসান।

আলোচনা সভা শেষে ক্রিড়া ও সাংস্কৃতিক সপ্তাহের পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়। পবিত্র কুরআন তেলাওয়াত করেন মুহতাসিন শাহরিয়ার। সমস্ত অনুষ্ঠান পরিচালনা করেন মীর হোসাইন সরকার (প্লাবন)।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30