শিরোনামঃ-

» থিয়েটার মঞ্চ সিলেট আয়োজিত বিজয় উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা

প্রকাশিত: ২২. ডিসেম্বর. ২০১৬ | বৃহস্পতিবার

ষ্টাফ রিপোর্টারঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনা, জমকালো আয়োজন, দেশের গান, মুক্তিযুদ্ধ বিষয়ক মঞ্চ নাটক ও অভিনয়ের মধ্য দিয়ে সিলেটে অনুষ্ঠিত হলো থিয়েটার মঞ্চের বিজয় উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা।

মঙ্গলবার বিপুল সংখ্যক সংস্কৃতি প্রেমীর উপস্থিতির মধ্য দিয়ে নগরীর ঐতিহ্যবাহী কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হল রুম শহীদ সুলেমান হলে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। থিয়েটার মঞ্চের জমকালো আয়োজনে মুগ্ধ হন উপস্থিত দর্শকবৃন্দ।

থিয়েটার মঞ্চ সিলেট আয়োজিত বিজয় উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট শিক্ষাবিদ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দীকি।

সিলেট ওসমানী মেডিকেল কলেজের মেধাবী শিক্ষার্থী ও সাংস্কৃতিক সংগঠক শামসুল আরেফিন ও ইমাম হোসেন মামুন এর যৌথ উপস্থাপনায় অনুষ্ঠিত বিজয় উৎসস ও সাংস্কৃতিক সন্ধ্যায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট চিকিৎসক ডা. মাশুকুর রহমান, লেখক গবেষক অধ্যাপক আব্দুর রহীম ও টিভি অভিনেতা ওয়াসিম আকরাম।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- শিল্পী সানাউল ইসলাম সুয়েজ, গীতিকার ও সুরকার মতিউর রহমান খালেদ, অভিনেতা খলীলুর রহমান জালাল।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- থিয়েটার মঞ্চ সিলেটের পরিচালক শাহনেওয়াজ চৌধুরী রাজিব। উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন থিয়েটার মঞ্চ সিলেটের সহকারী পরিচালক শাহ ফাহিম মাহমুদ।

অভিনয়, দেশের গান ও সাংস্কৃতিক সন্ধ্যায় অংশ গ্রহন করেন- শিল্পী সুলায়মান আল মাহমুদ, হেলাল আহমদ, অভিনেতা বেলাল আহমদ মুরাদ, শালিন আহমদ, রাশেদুল হাসান রাসেল, শিল্পী মাজেদ মাহফুজ, অভিনেতা মিনহাজুর রহমান ফয়সল, নাঈম, আমিন, অনিক, তামজিদ, রাফী, আরিফ, কিশোর অভিনেতা হাদিউল নাহিয়ান ও দেশ সেরা শিশু শিল্পী তাসিকয়া জাহান তাহিয়া।

প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দীকি বলেন- মহান মুক্তিযুদ্ধ ও বিজয় উৎসব আমাদের জাতিসত্ত্বার প্রেরনার অবিচ্ছেদ্য অংশ। আমাদের তরুন প্রজন্মের মাঝে মহান মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে এরকম সৃৃজনশীল আয়োজনের বিকল্প নেই। আমাদের নিজস্ব ও স্বকীয় সংস্কৃতিকে বিশ্বের দরবারে তুলে ধরতে এরকম উৎসব আয়োজন করতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30