শিরোনামঃ-

» উদয় সমাজ কল্যাণ সংস্থার বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২৪. ডিসেম্বর. ২০১৬ | শনিবার

ষ্টাফ রিপোর্টার:: উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের উদ্যোগে ৮ম বার্ষিক ওয়াজ মাহফিল শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুর ২টা হতে রাত ১২টা পর্যন্ত সিলেট নগরীর খাসদবীর মদনী জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মাহফিলে ওয়াজ করেন আল্লাহর দান ৮ বছর বয়সের শিশু বক্তা হাফিজ ও ক্বারী হোসাইন আহমদ আজাদী।

সিলেট বাদাম বাগিচা জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা হিজজুর রহমান সাহেব (গলিশালী), সিলেট খাসদবীর মদনী জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মুফতী নাছির উদ্দিন সাহেব।

চট্টগ্রাম হাঠাজারী ফাজেল দারুল উলুম মুইনুল ইসলাম’র হযরত মাওলানা হাফিজুর রহমান সাহেব (বাহুবলী)।

সিলেট সাগর দিঘীরপার উম্মুল কুরার হযরত মাওলানা এমদাদ উল্লাহ সাহেব, সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মতিউর রহমান সাহেব।

এছাড়াও তাবলীগ জামাতের একটি দল বিদেশী মেহমানবৃন্দ পবিত্র কোরআন থেকে তাফসীর পেশ করেন।

এ সময় আর উপস্থিত ছিলেন,  সৈয়দ নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয় স্কুলের চেয়ারম্যান হুমায়ুন আহমদ মাসুক,সিলেট জেলা ছাত্রদলের ১ম সহ-সভাপতি চৌধুরী মোহাম্মদ সুহেল, সিলেট মহানগর যুগ্ম-সম্পাদক সৈয়দ সারোয়ার রেজা, হাজী আব্দুল সামাদ, সিলেট অনলাইন প্রেসক্লাব্লের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, সহ-সাধারণ সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার, সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম’র প্রধান সম্পাদক আফরোজ খান ও সিলেট বাংলা নিউজ ডটকম’র সম্পাদক মো. কামাল আহমদ।

৮ম ওয়াজ মাহফিলের সফলতায় মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে শুকরিয়া জ্ঞাপন করেছেন উদয় সমাজ কল্যান সংস্থার সিলেটর সভাপতি সজিবুর রহমান রুবেল, সাধারন সম্পাদক হাসান আহমেদ রাসেল,  সাংগঠনিক সম্পাদক উদয় জুয়েল, রুহেল, মোহামদ আশিকুর রহমান মিফতাহ, সাইদুল,ছালেক, রাজু আহমদ, তুফায়েল আহমদ রাজু, শরীফ, জাহিদুল, রাজু আহমদ, জাহিদুল, মুন্না, সাজু খান, মোসলেহ উদ্দিন, ছালেক, আমির, ইয়ামিন, ফয়ছল, সুহেল, শিপলু, রিপন, লুতফুর, জুয়েল, রুবেল, মুরাদ প্রমুখ।

মাহফিলের কাজে সহযোগিতার জন্য দাতা, স্বেচ্ছাসেবক, সংগঠনের কর্মী, বিশেষ করে প্রচারের কাজে সার্বিক সহযোগিতার জন্য মিডিয়া কর্তৃপক্ষ এবং সাংবাদিকদের প্রতি আয়োজকদের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৯৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30