শিরোনামঃ-

» গোলাপগঞ্জে নবনির্মিত গেইটের শুভ উদ্বোধন

প্রকাশিত: ০৭. জানুয়ারি. ২০১৭ | শনিবার

গোলাপগঞ্জ প্রতিনিধি, সালমান কাদেরঃ গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউপির বাঘিরঘাট আবাসিক এলাকার নবনির্মিত গেইটের শুভ উদ্বোধন করা হয়েছে।
বাঘিরঘাট যুব সংঘের উদ্যোগে এলাকার প্রবেশমুখে নির্মিত এ গেইট শুক্রবার (৬ জানুয়ারি) বিকাল ৩টায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
উল্লেখ্য যে, ১৯৮৮ ইংরেজিতে প্রতিষ্টা হওয়া বাঘিরঘাট যুব সংঘ এলাকার উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা পালন করে চলেছে।
এলাকার রাস্তাঘাটের উন্নয়ন, রাস্তার লাইটিং, গরিব ও অসহায়দের সাহায্যে এগিয়ে আসা, ত্রাণ বিতরণ, গরিব শিক্ষার্থীদের দায়িত্ব নেয়া, বৃত্তি প্রদান, বৃক্ষ রোপণ এবং শিক্ষার মানোন্নয়নসহ সার্বিক উন্নয়নে সফলতার সাথে কাজ করে যাচ্ছে।
তাছাড়া, সংঘটনের ঐকান্তিক প্রচেষ্টায় বাঘিরঘাট একটি আবাসিক এলাকায় পরিণত হয়েছে। যুব সংঘের এমন নিষ্ঠার সাথে কাজ করে যাওয়ার ফলে উন্নয়নের শিখরে উঠা বাঘিরঘাটকে অনেকে মডেল টাউন হিসেবে আখ্যা দিয়ে থাকেন।
তাই দীর্ঘদিন থেকে সক্রিয়ভাবে এলাকার উন্নয়নকে তরান্বিত করা “বাঘিরঘাট যুব সংঘ” দেশ বিদেশে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।
সম্প্রতি সংগঠনের পক্ষ থেকে প্রায় ৪ লক্ষ টাকা ব্যয়ে এলাকার প্রবেশমুখে একটি দৃষ্টিনন্দন গেইট নির্মাণ করা হয়। নবনির্মিত দৃষ্টিনন্দন এ গেইট আজ বিকাল ৩টায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
এলাকার বিশিষ্ট সমাজসেবী যুক্তরাজ্য প্রবাসী আনোয়ার উদ্দিন পংকি মিয়ার সভাপতিত্বে এবং যুব সংঘের সাধারণ সম্পাদক জাহেদ আহমেদ মান্নার পরিচালনায় শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট ইউ কে এর সাবেক সভাপতি জনাব আলতাফ হোসেন বাইছ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক হাফিজ মজির উদ্দিন, সমছুল ইসলাম, মিনহাজ উদ্দিন, ফখরুল ইসলাম, মামুন মিয়া বাবু, তৈয়ব আলী, ফিরোজ আলী, ইউপি সদস্য আদুল জলিল প্রমুখ।
এছাড়া বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি আবুল হোসেন, সাবেক সভাপতি আব্দুল্লাহ লিটন, রাজু আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক জাকির হোসেন বুলবুল, সদস্য হাছান আহমেদ প্রমুখ।
এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ, সভাপতি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সংঘের সকল নেতৃবৃন্দ ফিতা কেটে গেইটের শুভ উদ্বোধন সম্পন্ন করেন। পরে সভাপতির বক্তব্য ও মিষ্টি বিতরণের মধ্যদিয়ে শুভ উদ্বোধনী অনুষ্ঠান সমাপ্ত করা হয়।
এসময় আরোও উপস্থিত ছিলেন, জাবির আহমেদ, দুলাল আহমেদ, জুনেদ আহমেদ, মুস্তাফিজুর রহমান, জহিরুল হক, দুলাল আহমেদ, জয়রুল ইসলাম, রিপন আহমেদ, মাজেদ আহমেদ, ফজলুর রহমান, সরফ উদ্দিন, জালাল আহমেদ, সাইফুল্লাহ লুলু, ফয়ছল আহমেদ, গোলশান আহমেদ, সাহেদ আহমেদ, ইশতিয়াক আহমেদ, তোফায়েল আহমেদ ও বেলাল আহমেদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯২১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30