শিরোনামঃ-

» ইচ্ছাপূরণ সামাজিক সংগঠনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: ১০. জানুয়ারি. ২০১৭ | মঙ্গলবার

ষ্টাফ রিপোর্টারঃ আর্ত-মানবতার সেবায় নিয়োজিত সিলেটে ইচ্ছাপূরণ সামাজিক সংগঠনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও স্বেচ্ছাসেবকদের মিলন মেলা সোমবার দুপুর ১২টায় কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ সিলেট এর সুলেমান হলে অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রেশমা জান্নাতুল রুমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব।

সংগঠনের সদস্য মো. রাসেল মিয়া ও হাসান আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সরকারি মহিলা কলেজের (অব:) অধ্যক্ষ প্রফেসর ড. নজরুল হক চৌধুরী, লাখাই উপজেলার ৪নং বামৈ ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক মামুন।

অনুষ্ঠানে বিশেষ সম্মাননা প্রদান করা হয় প্রথম আলো সিলেট অফিসের নিজস্ব প্রতিবেদক উজ্জল মেহেদি, আলোকচিত্রী আনিস মাহমুদ, সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য নুরুল হক শিপু।

সিলেট বিভাগ থেকে আগত অংশগ্রহণকারী প্রায় ৪০টি সামাজিক সংগঠন ও ১৫ জন রক্তদাতাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

এতে সিলেট রেলষ্টেশন এর পথ শিশুদের স্কুল প্রজন্ম শিশু শিক্ষা নিকেতন ও কলনী ভিত্তিক শিশু উন্নয়ন সংগঠন লিটল ফাইটার সিলেট অংশগ্রহণ করে।

উক্ত অনুষ্ঠানে ইচ্ছাপূরণ সামাজিক সংগঠনকে সম্মাননা প্রদান করে স্বেচ্ছাসেবী কয়েকটি সংগঠন। অনুষ্ঠানে গান পরিবেশন করে প্রজন্ম শিশু শিক্ষা নিকেতন ও লিটন ফাইটাররা।

এতে উপস্থিত ছিলেন, জাহিদুল ইসলাম, মামুন আহমদ, অকেয়া হক জেবু, অপু, আফজাল, আজিজ, হাসান, ফাহিমা, কার্জন, খুর্শেদ, লায়েক, মিজান, মুন্না, পাপিয়া, রিনা, রিপা, ছামাদ, মাসুদ, ওয়েছ, আতিক সহ ইচ্ছাপূরণ মৌলভীবাজার ও হবিগঞ্জ শাখার নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30