শিরোনামঃ-

» জৈন্তাপুরে পুরষ্কার বিতরনের মধ্য দিয়ে সম্পন্ন হল উন্নয়ন মেলা’১৭

প্রকাশিত: ১২. জানুয়ারি. ২০১৭ | বৃহস্পতিবার

আল মাসুম, জৈন্তাপুর প্রতিনিধিঃ গত ৯ জানুয়ারি শুরু হওয়া ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা-২০১৭ পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে সফলভাবে সম্পন্ন হয়েছে। মেলায় সেরা ষ্টল পুরস্কার পেল উপজেলা হিসাব রক্ষণ অফিস।

“উন্নয়নের গনতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র” এ প্রতিপাদ্যকে ধারণ করে ৯-১১ জানুয়ারি সারা দেশের ন্যায় সিলেটের জৈন্তাপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা। মেলায় সরকারী বেসরকারী ও এনজিও মিলে ৩৮টি প্রতিষ্ঠান অংশগ্রহন করে সেরা ষ্টল প্রথম পুরস্কার অর্জন করে উপজেলা হিসাব রক্ষর অফিস।

বুধবার (১১ জানুয়ারি) বিকাল ৪টায় উপজেলা পরিষদ মিলানায়তনে চারিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ আলম চৌধুরী তোফায়েল এর সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হওলাদার আজিজুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপাস্থিত ছিলেন দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারীগণ।

প্রধান অতিথির বক্তব্য উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন বলেন- “বর্তমান সরকারের প্রচেষ্ঠায় বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পেতে চলেছে।

সরকারে বিভিন্ন অর্থনৈতিক ও সামাজিক অর্জনের প্রচারনার অংশ হিসাবে দেশের প্রতিটি জেলা উপজেলা এ উন্নয়ন মেলার অনুষ্ঠিত হল। তিনি মেলা আয়োজককে ধন্যবাদ জানান। সেই সাথে অংশ প্রতিটি অফিকে ধন্যবাদ জানান।

তিনি আরও বলেন আজ আপনাদের মধ্যে হতে মেলায় অংশগ্রহন করে সরকারের সেরা উন্নয়নের চিত্র তুলে ধরে জৈন্তাপুর উপজেলা হিসাব রক্ষণ অফিস প্রথম স্থান অধিকার করলেও আমি মেলায় অংশগ্রহনকারী সকলের ভূয়সী প্রসংশা করেন।

“এছাড়া সমাপনী মেলা পরিদর্শন করেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কামাল আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর, আওয়ামীলীগ নেতা হাসিনুল হক হুসনু, নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর এলাহী সম্রাট, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান এখলাছুর রহমান, চারিকাটা ইউপি চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার।

সাবেক জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি হানিফ মোহাম্মদ, আনোয়ার হোসেন, বর্তমান সাধারণ সম্পাদক আনোয়ার, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল মন্নান, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক ফারুক আহমদ, ১৭ পরগনার বিশিষ্ট মুরব্বী মো. আব্দুস শুকুর সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্ধরা।

অপরদিকে মেলা পরিদর্শন করলেও আওয়ামীলীগের কোন নেতা কর্মীরা পুরস্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠানে অংশ গ্রহন করেনি।

সমাপনি অনুষ্ঠানে প্রধান মেলায় অংশ গ্রহণকারী সেরা প্রদর্শনীর জন্য উপজেলা হিসাব রক্ষণ অফিসকে প্রথম পুরস্কার, সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডকে দ্বিতীয় পুরস্কার এবং উপজেলা ইঞ্জিনিয়ার অফিসকে ৩য় পুরস্কার তুলে দেন এছাড়া চিত্রাঙ্কণ ও কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30