শিরোনামঃ-

» ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১৮. জানুয়ারি. ২০১৭ | বুধবার

ষ্টাফ রিপোর্টার:: ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) রাত ৯টায় জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৮নং ওয়ার্ডের রায়নগর রাজবাড়ি এলাকায় গরীব ও শীতার্তদের মধ্যে উক্ত শীতবস্ত্র বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্য ড. এ কে আব্দুল মোমেন বলেন, সমাজের প্রতিটি সচ্ছল ও বিত্তশালী মানুষকে আর্ত-মানবতার সেবায় এগিয়ে আসতে হবে।

দুস্থ, অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষের দূর্ভোগে ও দূর্দিনে পাশে থেকে তাদের সেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। গরীব দুখী মানুষের সেবায় সব সময় নিজেদেরকে নিয়োজিত রাখতে হবে। সমাজ ও দেশের সার্বিক উন্নয়নে অবহেলিত মানুষের পাশে থেকে যে কোন দূর্যোগ মুহুর্তে মানবতার কল্যাণে কাজ করতে সবাইকে এগিয়ে আসতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুমিত চৌধুরী, সহ-সভাপতি মো. সাজুয়ান আহমদ, সহ-সভাপতি ডা. পরেশ চন্দ্র দেবসাথ, সাধারণ সম্পাদক মাহবুব খান মাছুম, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ, ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক শফিকুল ইসলাম আলকাছ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, সদস্য মুরাদ খান, ১৮নং ওয়ার্ড ছাত্ররীগ সভাপতি জুবায়ের আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক নাজমুস সাকিব, যুগ্ম-সাধারণ সম্পাদক সাফাত রহমান, সাংগঠনিক সম্পাদক রিফাত মোহাম্মদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা জমশেদ সিরাজ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30