শিরোনামঃ-

» এসএমসিসিআই এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬. জানুয়ারি. ২০১৭ | বৃহস্পতিবার

 

ষ্টাফ রিপোর্টারঃ সিলেট সফররত ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স এর চেয়ারম্যান দিলাবর আলীর নের্তৃত্বে আগত প্রতিনিধি দলের সহিত এসএমসিসিআই এর পরিচালনা পর্ষদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-এর কনফারেন্স হলে সিলেট সফররত ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স এর চেয়ারম্যান দিলাবর আলীর নের্তৃত্বে আগত প্রতিনিধি দলের সহিত এসএমসিসিআই এর পরিচালনা পর্ষদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স প্রতিনিধি দলের সাথে উপস্থিত ছিলেন- সেক্রেটারী জেনারেল মাহবুব নুর, ডিপুটি সেক্রেটারী মো. ইমতিয়াজ হোসেন, পরিচালক মোক্তার আহমদ, শাহ শাফী, জাকির আহমদ, ব্যবসায়ী জাকারিয়া শাহ, ইউনিভার্সিটি অব সাউথ ওয়েলস’র রিজওনাল ম্যানেজার রেজাউল করিম, সদস্য সালেহ আহমদ, বাবুল, সিদ্দিকী।

সভায় সভাপতিত্ব করেন এসএমসিসিআই এর ১ম সহ-সভাপতি হাসিন আহমদ, এসএমসিসিআই এর পক্ষে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আফজাল রশীদ চৌধুরী, পরিচালক আব্দুল জব্বার জলিল, শফিউল আলম চৌধুরী নাদেল, মাওলানা খায়রুল হোসেন, তাহমিন আহমদ, হুরায়রা ইফতার হোসেন, সুমেয়াত নুরী চৌধুরী, কাজী মকবুল হোসেন, খলিলুর রহমান মাছুম, অনুপ কুমার দেব, মো. মুহিতুল বারী রহমান, জিয়াউল গণী আরেফীন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন এসএমসিসিআই এর সদস্য মাহবুবুর রহমান, এমএ মঈন খাঁন,আলীমুস ছাদাত চৌধুরী, মঈন উদ্দিন প্রমুখ এবং প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক সহ ব্যবসায়ী নের্তৃবৃন্দ।

সভা পরিচালনা করেন এসএমসিসিআই এর পরিচালক মোয়াম্মির হোসেন চৌধুরী।

কোরআন থেকে তেলাওয়াত করেন এসএমসিসিআই এর সদস্য আব্দুল কাদির।

ওয়েলস চেম্বারের চেয়ারম্যান দিলাবর আলী এরকম একটা মতবিনিময় সভার আয়োজনের জন্য এসএমসিসিআই-কে ধন্যবাদ জানান। তিনি বলেন ইংল্যান্ডে বসবাসরত পরবর্তী প্রজন্মকে বাংলাদেশে বিনিয়োগের সম্ভাবনা সম্পর্কে অবহিত করন এবং ইংল্যান্ড এবং বাংলাদেশের ব্যবসায়ীক সম্পর্ক উন্নয়নে ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স কাজ করে যাচ্ছে।

তিনি এসএমসিসিআই এর পরিচালনা পর্ষদকে ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স সফরের আমন্ত্রন জানান।

এছাড়া আরো বক্তব্য রাখেন- ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স এর সেক্রেটারী জেনারেল মাহবুব নুর, এসএমসিসিআই পরিচালক আব্দুল জব্বার জলিল, খলিলুর রহমান।

সভাপতির বক্তব্য হাসিন আহমদ ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স এর চেয়ারম্যান দিলাবর আলী এবং প্রতিনিধি দলকে ধন্যবাদ জানান।

তিনি পর্যটন খাত সহ অন্যান্য উৎপাদনশীল খাতে বিনিয়োগ করার জন্য ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স এর প্রতিনিধিদল ও ওয়েলসের ব্যবসায়ীদের আহবান জানান।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30