শিরোনামঃ-

» সিলেটের বলদীতে ১ম ব্যাটমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

প্রকাশিত: ২৭. জানুয়ারি. ২০১৭ | শুক্রবার

দক্ষিন সুরমা প্রতিনিধি:: বলদী যুব সমাজ কল্যাণ সমিতির সাবেক ক্রীড়া সম্পাদক ও যুক্তরাজ্য যুবলীগ শেফিল্ড শাখার সাংগঠনিক সম্পাদক কাওসার আহমদ রাজিব (রাজ) এর উদ্যোগে কাওসার আহমদ রাজিব(রাজ) ১ম ব্যাটমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট জেলা আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক চেয়ারম্যান আলহাজ মইনুল ইসলাম এর সভাপতিত্বে ও বলদী যুব সমাজ কল্যাণ সমিতির সভাপতি আমীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, যুক্তরাজ্য আওয়ামীলীগ ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, দক্ষিণ সুরমা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলকাছ আলী, দক্ষিণ সুরমা আওয়ামীলীগ কমিটির সদস্য আব্দুস সালাম মর্তু, ইঞ্জিনিয়ার ও বঙ্গবীর রোড সভাপতি মো. আলকাছ আলী, জান্নাতুল ফেরদাউস জামে মসজিদ সহ-সভাপতি মনির মিয়া মিশু, প্রধান শিক্ষক বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয় মো. মোস্তফা কামাল।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ কার্যকরী সংসদের সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগ সভাপতি-সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, খেলাধুলা দেশ ও সমাজ উন্নয়নের একটি অংশ।

বিভিন্ন সময় এসব স্থানীয় খেলা থেকে অনেক নামিদামি খোলোয়ার উঠে এসেছেন।

তৃনমুলের এসব খেলোয়ার’রাই বিভিন্ন সময় বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের খেলায় অংশগ্রহন করে দেশ ও জাতির সুনাম অর্জন করেন। খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ভাল থাকে।

খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের খেলোয়ারদের মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30