শিরোনামঃ-

» নব নির্বাচিত সিলেট জেলা আইনজীবী সমিতি’র সাথে গ্রেটার সিলেট ল’ গ্রাজুয়েট এসোসিয়েশন’র মতবিনিময়

প্রকাশিত: ৩১. জানুয়ারি. ২০১৭ | মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদকঃ সদ্য সিলেট জেলা বারে অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী সিলেট জেলা আইনজীবীদের সাথে ‘গ্রেটার সিলেট ল’ গ্রাজুয়েট এসোসিয়েশন’র এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বেলা ২টায় সিলেট জেলা আইনজীবী সমিতি’র অফিস কার্যালয়ে এই মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সদ্য নির্বাচিত সিলেট বারের সভাপতি বিজ্ঞ সিনিয়র আইনজীবী এডভোকেট মো. লালা, সাধারন সম্পাদক মো. এডভোকেট হোসেন আহমদ, যুগ্ন-সম্পাদক এডভোকেট দেলোয়ার হোসেন দিলু, যুগ্ন-সম্পাদক এডভোকেট মোহাম্মদ আকমল খান, সহ-সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ সেলিম মিয়া, লাইব্রেরী সম্পাদক এডভোকেট বিকাশ রঞ্জন অধিকারী, সহ-সম্পাদক এডভোকেট দিলরুবা বেগম কাকলী প্রমূখ।

05সাক্ষাতকালে সংগঠনের পক্ষে নব নির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। এসময় নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন- গ্রেটার সিলেট ল’ গ্রাজুয়েট এসোসিয়েশন’র সভাপতি মো. কামাল আহমদ, সহ-সাধারন সম্পাদক মোছা. কুলছুমা নুর চৌধুরী (লিপি), কোষাধ্যক্ষ মো. হেলাল আহমদ, আন্তর্জাতিক সম্পাদক ফজল মাহমুদ, প্রচার সম্পাদক তানজিনা আক্তার (রুজি), স্বাস্থ্য সম্পাদক জয়ন্ত কর,সহ-দপ্তর সম্পাদক মেহেরুন্নেছা মিলা, নির্বাহী সদস্য- মোরশেদ খান, সদস্য- মো. রফিক মিয়া, মো. কামাল হোসেন, মো. মনোয়ার হোসেন রুপক, সিপন গুপ্ত, সুদীপ আচার্য্য, আয়শা আক্তার, একলিমা বেগম, অর্জুন কুমার চক্রবর্ত্তী, মোহাম্মদ কুতুব উদ্দিন, আছিয়া বেগম, আয়েশা আক্তার ফাহমিদা প্রমূখ।

আরোও উপস্থিত ছিলেন- এডভোকেট মো. নুরুল আমীন, এডভোকেট সাইদুর রহমান ও একেএম কাওছারুজ্জামান প্রমূখ।

সাক্ষাত পরবর্তী মতবিনিময়কালে বক্তব্য রাখেন- সিলেট জেলা বারের সদ্য নির্বাচিত সভাপতি এডভোকেট মো. লালা। তিনি বলেন, আইনের শাসন প্রতিষ্ঠায় এরকম আইনী ও সামাজিক সংগঠন জাতীয় ও রাষ্ট্রীয় ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি সংগঠনের বিভিন্ন কর্মসূচী গ্রহণের ভূয়শী প্রসংশা করেন এবং ভবিষ্যতে সিলেট জেলা বারের সর্বাত্বক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

সংগঠনের পক্ষে সভাপতি মো. কামাল আহমদের একটি প্রশ্নের উত্তরে সিলেট জেলা বার সভাপতি এডভোকেট মো. লালা বলেন, নিয়মমাফিক প্রতি বছর বার কাউন্সিল পরীক্ষা হওয়ার কথা। কিন্তু কেন বার কাউন্সিল পরীক্ষা অনুষ্ঠিত হতে বিলম্ব হচ্ছে তা এখনো আমরা জানি না। তবে, আমরা সবেমাত্র দায়িত্বভার গ্রহন করেছি। আপনাদের বৈধ দাবী-দাওয়ার প্রতি আমরা একাত্বতা পোষণ করছি এবং অচিরেই বার কাউন্সিলের সাথে দ্রুততার সহিত যোগাযোগ করে পরীক্ষা বিলম্ব হওয়ার কারণ নির্ণয় করবো। যাতে পরীক্ষা প্রতি বছর সময়মতো অনুষ্ঠিত হওয়ার জন্য আমাদের সুপারিশ অব্যাহত থাকবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬৯ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30