শিরোনামঃ-

» সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগে টিম বিল্ডিং ওয়ার্কসপ সম্পন্ন

প্রকাশিত: ০২. ফেব্রুয়ারি. ২০১৭ | বৃহস্পতিবার

এসআইইউ প্রতিনিধিঃ সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগে বিশ্ব ব্যাংকের অর্থায়নে ইউজিসি এর অধীনে টিম বিল্ডিং ওয়ার্কসপ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২রা ফেব্রুয়ারি) সকালে নগরীর বাগবাড়ীস্থ ইউনিভার্সিটি ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমেদ।

প্রধান অতিথি শামীম আহমেদ অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করেন এবং বলেন, “পরিবর্তনশীল বিশ্বে শিক্ষাব্যবস্থায় গুনগত পরিবর্তনের কোন বিকল্প নেই এবং বিভাগীয় টিম বিল্ডিং ওয়ার্কসপগুলো শিক্ষাব্যবস্থায় গুনগত পরিবর্তনে সহায়ক হবে”।

টিম বিল্ডিং ওয়ার্কসপে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এডিশনাল ডিরেক্টর, আইকিউএসি প্রফেসর ড. আশরাফুল আলম।

সিএসই বিভাগের এসএ কমিটির প্রধান খালেদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়ার্কসপে বিশেষ অতিথি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর মনির উদ্দিন বলেন “ইউজিসি এর অধীনে পরিচালিত বিভিন্ন প্রকল্পের প্রয়োজনীয়তা অনেক বেশী এবং এগুলো যথাযথভাবে বাস্তবায়ন করা উচিত”।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- বিজ্ঞান অনষদের ডীন প্রফেসর ঋষি কেশ ঘোষ, সিলেট ইন্টারনেশনাল ইউনিভার্সিটির আইকিউএসির ডিরেক্টর এক্রামুল ফারুক এবং মিডিয়া ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দীন।

টিম বিল্ডিং ওয়ার্কসপে সিএসই বিভাগের সকল শিক্ষকসহ আরো উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার নসরত আফজা চৌধুরী এবং প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ।

অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন, সিএসই বিভাগের এসএ কমিটির সদস্য আব্দুল আউয়াল আনসারী।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৩৯ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30