শিরোনামঃ-

» সিসিক ১০নং ওয়ার্ড’র পক্ষে এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ০৪. ফেব্রুয়ারি. ২০১৭ | শনিবার

নিজস্ব প্রতিবেদক:: সিলেট সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ড আয়োজিত এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজকে সংবর্ধনা প্রদান করা হয়।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত ৯টায় এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জগন্নাথপুরের পৌর মেয়র হাজী আব্দুল মনাফের সভাপতিত্ব সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা অওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি ও সিলেট জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যন এডভোকেট লুৎফুর রিহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শফিকুর রিহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক এডভোকেট শেখ মো. মকলু মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান বলেন, এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ টানা তিন বারের মতো বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন এটা আমাদের সিলেটের জন্য তথা সারা সিলেটবাসীর জন্য অত্যন্ত গৌরবের।

তিনি বলেন, এডভোকেট মিছবাহ একজন পরীক্ষিত রাজনীতিবিদ। তাঁর দুরদর্শিতার কারণেই আজ এ মূল্যায়ন। তিনি সকলের মঙ্গল কামনা করেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেন, এ দেশ আমাদের। তাই এদেশের সার্বিক উন্নয়নকল্পে কল্যানকামী সকল সচেতন নাগরিক-কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে যে প্রত্যয় ব্যক্ত করেছেন তা এখন সময়ের ব্যাপার মাত্র।

সকল জনগণের সহযোগীতায় ভবিষ্যতে বাংলাদেশ একটি মর্যাদাশীল দেশ হিসেবে বহি:বিশ্বে মাথা উচু করে দাড়াবে।

তিনি সিসিক’র ১০নং ওয়ার্ডবাসীকে সংবর্ধনা প্রদান করায় ধন্যবাদ জ্ঞাপন করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30