শিরোনামঃ-

» এসআইইউ’তে ব্যবসায় প্রশাসন বিভাগের ফ্যাকাল্টিদের নিয়ে ‘টিম বিল্ডিং’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৫. ফেব্রুয়ারি. ২০১৭ | রবিবার

এসআইইউ প্রতিনিধিঃ সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমদ বলেছেন, বর্তমান আধুনিক যুগোপযোগী মানসম্মত বিশ্বমানের শিক্ষার প্রসারে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করার জন্য গুরুত্ব দিতে হবে।

শিক্ষার্থীদের মেধা বিকাশে বর্তমান সরকারের বিভিন্ন পদক্ষেপের পাশাপাশি আর্ন্তজাতিক প্রতিষ্ঠান সমূহের প্রশংসা করেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় হিকেপ প্রজেক্টের অধীনে আইকিউএসি এর তত্ত্বাবধানে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসনের বিভাগের এস এ কমিটি আয়োজিত ‘টিম বিল্ডিং ওর্য়াকশপ অন সেল্ফ এ্যাসেসমেন্ট প্রসেস উইথ ফ্যাকাল্টিস অব বিজনেস এডমিনিস্ট্রেশন’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, বর্তমান শিক্ষা ব্যবস্থা প্রযুক্তি নির্ভর হয়ে উঠেছে। শিক্ষা আর প্রযুক্তি আজ সমান্তরাল সেটা সম্ভব হয়েছে বর্তমান সরকারের শিক্ষা ক্ষেত্রে দূরদর্শী পদক্ষেপ গ্রহনের ফলে।

এসআইইউ ব্যবসায় প্রশাসনের বিভাগের সহকারী অধ্যাপক ও সেল্ফ এ্যাসেসমেন্ট কমিটির আহ্বায়ক রেজাউল কবীর’র সভাপতিত্বে ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক নঈমা মাসউদ নীলা’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এসআইইউ উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিন, ব্যবসায় অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ রুহুল আমীন, এসআইইউ’র প্রশাসন, গনমাধ্যম ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ।

কর্মশালার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসনের বিভাগের বিভাগীয় প্রধান আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ।

কর্মশালায় কী নোট স্পিকার হিসাবে অংশ নেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মো. নজরুল ইসলাম।

কর্মশালয় আরো উপস্থিত ছিলেন- এসআইইউ’র প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, রেজিষ্ট্রার নসরত আফজা চৌধুরী, আইন বিভাগের প্রধান মো. হুমায়ুন কবির ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30