শিরোনামঃ-

» সুরঞ্জিত সেন গুপ্তের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

প্রকাশিত: ০৫. ফেব্রুয়ারি. ২০১৭ | রবিবার

ডেস্ক সংবাদঃ প্রবীণ রাজনীতিবিদ ও আওয়ামী লীগের উপদেষ্ঠা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক যৌথ বিবৃতিতে তাঁরা এ শোক প্রকাশ করেন। একই সঙ্গে তার আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এক শোকবার্তায় রাষ্ট্রপতি বলেছেন, সুরঞ্জিত সেন গুপ্ত শুধু একজন রাজনৈতিক ব্যক্তি ছিলেন না, বাংলাদেশের সংবিধান প্রণয়নেও তিনি অসামান্য অবদান রেখেছিলেন। সংসদীয় রাজনীতিতে তার দক্ষতা ও অভিজ্ঞতা অতুলনীয়।

রাষ্ট্রপতি তার শোকবার্তায় বলেন, বাংলাদেশের সংসদীয় রাজনীতিতে সুরঞ্জিত সে নগুপ্তের অবদান জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। তার মৃত্যুতে দেশ একজন দক্ষ রাজনীতিবিদকে হারালো; এই ক্ষতি সহজে পুরণ হবার নয়।

তিনি সুরঞ্জিতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, ১৯৪৬ সালে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলায় জন্মগ্রহণ করেন এই বর্ষীয়ান রাজনীতিবিদ। দ্বিতীয়, তৃতীয়, পঞ্চম, সপ্তম, অষ্টম, নবম এবং দশম জাতীয় সংসদসহ মোট ৭ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৪০ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30