শিরোনামঃ-

» সিলেট বালুচরে সন্ত্রাসী হামলায় মৃত্যুপথযাত্রী ব্যবসায়ী কালাম

প্রকাশিত: ০৫. ফেব্রুয়ারি. ২০১৭ | রবিবার

ষ্টাফ রিপোর্টারঃ সিলেট নগরীর বালুচরে সন্ত্রাসীদের হামলায় মো. কালাম মিয়া নামে এক ব্যবসায়ী গুরুত্বর আহত হয়েছেন। এসময় তাকে রক্ষা করতে এগিয়ে এলে আরো ২ জনের উপরও হামলা চালায় সন্ত্রাসীরা। তাদের আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাদের মধ্যে উত্তর বালূচর ফোকাস আবাসিক এলাকার মৃত আলী মিয়ার ছেলে কালাম মিয়ার (৩৮) অবস্থা সংকটাপন্ন। তিনি বর্তমানে ওসমানী হাসপাতালের ৩য় তলার ১১নং ওয়ার্ডে নিউরোসার্জারি বিভাগের প্রফেসর ডা. রাশেদুন্নবীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, নগরীর বালুচর আনন্দমাঠ খরাদিপাড়াস্থ চায়ের দোকানের পাশে শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ৫ থেকে ৬ জন সন্ত্রাসী লোহার পাইপ ও ছুরি-চাপাতি নিয়ে অতর্কিতভাবে কালামের উপর হামলা চালায়। লোহার পাইপের আঘাতে কালামের মাথায় মারাত্মক জখন হয়।

এসময় তাকে বাচাতে এগিয়ে আসলে গুরুত্বর আহত হন আনন্দমাঠের এবি সিদ্দিকী রাজার ছেলে ও সিলেট মডেল স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী রাফি আহমদ (২৫) ও বালুচর ছড়ারপারের নাজিম উদ্দিনের ছেলে মুন্না (১৭)।

হামলায় আহত রাফি আহমদ বলেন, মো. সামাল ও বিপ্লব উরফে বিল্লুসহ কয়েকজন সশস্ত্র সন্ত্রাসী এই হামলা চালায়। কালামকে গুরুত্বর আহত করে প্রাণে মারার চেষ্ঠা করলে তিনিসহ আরো একজন এগিয়ে আসেন। পরে সন্ত্রাসীরা তাদের উপরও হামলা চালায়।

একপর্যায়ে আর্তচিৎকারে আশপাশের লোকজন আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় কালামের বড় ভাই জামাল মিয়া শাহপরান থানায় অভিযোগ করলে ওসমানী হাসপাতাল পুলিশ আহতদের পর্যবেক্ষণ করেন এবং পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

শাহপরান থানার অফিসার ইনচার্জ শাহজালাল মুন্সি বলেন, ফোনে অভিযোগ পেয়েছি। এঘটনায় মামলা হলে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করা বলেও জানান তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫৯ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30