শিরোনামঃ-

» জালালাবাদ এসোসিয়েশন, ঢাকার নেতৃবৃন্দের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময়

প্রকাশিত: ১২. ফেব্রুয়ারি. ২০১৭ | রবিবার

 

ষ্টাফ রিপোর্টারঃ দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে জালালাবাদ এসোসিয়েশন, ঢাকার নেতৃবৃন্দের সাথে চেম্বার নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১১ ফেব্রুয়ারি) চেম্বার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট চেম্বারের সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জালালাবাদ এসোসিয়েশনের প্রেসিডেন্ট সি এম তোফায়েল সামি বলেন, আমরা সিলেটের সন্তান। তাই সিলেটের প্রতি আমাদের অন্তরের টান রয়েছে। এ টান থেকেই আমরা এ অঞ্চলের শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোগত উন্নয়নের জন্য সরকারের উপর চাপ সৃষ্টি করে থাকি।

জালালাবাদ এসোসিয়েশনের সেক্রেটারী জেনারেল সৈয়দ জগলুল পাশা তার বক্তব্যে বলেন, আমরা আগামী ৬-৭ মার্চ সিলেটে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছি। এজন্য সিলেট চেম্বারের সহযোগিতা একান্ত প্রয়োজন। তিনি বলেন “শান্তি ও সমৃদ্ধির জন্য সমৃদ্ধির অগ্রযাত্রা” স্লোগানে আমরা সিলেটকে অনেক এগিয়ে নিয়ে যেতে চাই।

সভাপতির বক্তব্যে, সালাহ্ উদ্দিন আলী আহমদ বলেন, জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দ সারা বিশ্বে সিলেটের প্রতিনিধিত্ব করছেন। এজন্য তিনি তাদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, সিলেটের শিক্ষা, শিল্প, পর্যটন ও অবকাঠামোগত উন্নয়নে জালালাবাদ এসোসিয়েশন দেশে-বিদেশে অতন্দ্র প্রহরীর মত কাজ করে যাচ্ছে।

সংগঠনটি আগামীতে সিলেটের উন্নয়নে আরো সুদুরপ্রসারী ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সহ-সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, পরিচালক জিয়াউল হক, মো. লায়েছ উদ্দিন, মো. এমদাদ হোসেন, ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট এনাম আলী এমবিই, এফআইএইচ, জালালাবাদ এসোসিয়েশনের যুগ্ম-সচিব ফাহিমা খানম চৌধুরী, সদস্য সিএম কয়েছ সামি, এক্সিকিউটিভ সদস্য ইমাম মেহেদী চৌধুরী, সদস্য কবির আহমদ, জালালাবাদ এসোসিয়েশন, চট্টগ্রামের প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট এম এ হান্নান ও সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের প্রাক্তন সভাপতি ফালাহ্ উদ্দিন আলী আহমদ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের পরিচালক মোঃ সাহিদুর রহমান, মোঃ ওয়াহিদুজ্জামান (ভূট্টো), আব্দুর রহমান, মো. বশিরুল হক প্রমুখ।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30