শিরোনামঃ-

» বীর মুক্তিযোদ্ধা সোয়েব আহমদ চৌধুরীর মৃত্যুতে কর্মজীবীলীগের শোকসভা

প্রকাশিত: ১২. ফেব্রুয়ারি. ২০১৭ | রবিবার

ষ্টাফ রিপোর্টার:: বীর মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ নেতা সোয়েব আহমদ চৌধুরীর অকাল মৃত্যুতে, বাংলাদেশ আওয়ামী কর্মজীবীলীগ সিলেট জেলা ও সদর উপজেলার যৌথ উদ্যোগে শনিবার (১১ ফেব্রুয়ারি) রাতে নগরীর জিন্দাবাজারস্থ নিজ দলীয় কার্যালয়ে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আওয়ামী কর্মজীবীলীগ সিলেট জেলার সহ-সভাপতি বাবু কানাই দত্ত’র সভাপতিত্বে ও জেলা কমিটির সাধারন সম্পাদক একেএম কাউসার আহমদ’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী কর্মজীবীলীগের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক এএফএম রুহুল আনাম চৌধুরী মিন্টু।

বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী সভাপতি ও ফিরোজপুর কৃষকলীগের যুগ্ম-আহবায়ক রেজাউল করিম খোকন, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন’র ইউকে শাখার চেয়ারম্যান এমএ কুদ্দুস, সিলেট জেলা কর্মজীবীলীগের সভাপতি অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন চৌধুরী, সিলেট ম্যাটস এর ব্যাবস্থপনা পরিচালক বিমলেন্দু পাল রন্টু, বিশ্ব বঙ্গবন্ধু ঐক্যজোটের আহবায়ক ও সাংবাদিক হাবিবুর রহমান, জেলা কর্মজীবীলীগের সিনিয়র সহ-সভাপতি সুপ্রীম কোর্ট বারের সদস্য অ্যাডভোকেট মিসবা উল-ইসলাম কয়েস, ব্লাষ্টের জেলা আইন কর্মকর্তা অ্যাডভোকেট সত্যজিৎ কুমার দাস।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এডভোকেট মামুনুর রশীদ, গোলাম কিবরিয়া, এম. উস্তার আলী, এডভোকেট আব্দুর রাজ্জাক, আকবর হোসেন, শোয়েব আহমদ, মোসাব্বির আহমদ, হুমায়ুন আহমদ প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বীর মুক্তিযোদ্ধা মরহুম শোয়েব আহমদ চৌধুরীর মতো দেশপ্রেমিক ও স্পষ্টবাদী ন্যায়-পরায়ন ব্যাক্তিকে অনুসরন করা আমাদের একান্ত দায়িত্ব।

তিনি আরো বলেন, কর্মজীবী ভাইদেরকে ঐক্যবদ্ধ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমাদারে সবাইকে কাজ করে যেতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30