শিরোনামঃ-

» শফিউল আলম চৌধুরী নাদেলের জন্মদিনে সূর্যোদয় এতিম স্কুলে খাদ্য বিতরণ

প্রকাশিত: ১২. ফেব্রুয়ারি. ২০১৭ | রবিবার

 

ষ্টাফ রিপোর্টার:: অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘সূর্যোদয় যুব সংঘ’ কর্তৃক প্রতিষ্ঠিত আত্মমানবতার সেবায় সহায়ক ভূমিকা পালন করতে প্রতিষ্ঠিত ‘সূর্যোদয় এতিম স্কুল’।

উক্ত স্কুলে রবিবার (১২ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও ‘সূর্যোদয় এতিম স্কুল’ পৃষ্টপোষক শফিউল আলম চৌধুরী নাদেলের জন্মদিনে সূর্যোদয় এতিম স্কুলের ১২০ জন ছাত্র-ছাত্রীদের মধ্যে খাবারের আয়োজন করা হয়।

সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ যুব সংগঠক প্রদকপ্রাপ্ত সূর্যোদয় এতিম স্কুল ও সূর্যোদয় যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মো. হাসান তালুকদার সোহেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক একে কামাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্কুল ও সংগঠনের উপদেষ্ঠা জুনেদ আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, স্কুলের সহকারী প্রধান শিক্ষক মৌলভী শহিদুল ইসলাম, স্কুল ও সংগঠনের অর্থ সম্পাদক আফজাল হোসেন, সার্বিক সহযোগিতা করেন সুলতান আহমেদ ও সঞ্জয় পার্শি।

আরো উপস্থিত ছিলেন, সহ শিক্ষা সম্পাদক মুক্তার হোসেন, লাইব্রেরী বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নবাব, কারিগরি ও প্রতিভা বিষয়ক সম্পাদক কাওসার মিয়া, সহ স্কাউট বিষয়ক সম্পাদক তামিম চৌধুরী, সংগঠনের সদস্য ও শিক্ষকদের মধ্যে বদরুল আহমদ, আলবাব আহমদ, ফারজানা আক্তার, হামিদা আক্তার, সোনিয়া আক্তার ইতি, ইমা বেগম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30