শিরোনামঃ-

» টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে স্ত্রীর পলায়ন; থানায় স্বামীর মামলা

প্রকাশিত: ২১. ফেব্রুয়ারি. ২০১৭ | মঙ্গলবার

ষ্টাফ রিপোর্টার:: নগদ ২ লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কার ও বিদেশী কাপড় নিয়ে জনৈক স্ত্রী পালিয়ে গিয়েছে।

সাবেক ছাত্রনেতা সিলেট মহানগর জাতীয় পার্টির সাবেক প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও যুগ্ম-আহ্বায়ক মৌলভী আবুল কালাম দুলাল আহমদ তার স্ত্রী মোছা. সিদ্দিকা বেগম (২৫) এর বিরুদ্ধে মামলা করেছেন।

২ লাখ টাকা, স্বর্ণালঙ্কার ও বিদেশী কাপড় চোপড় হাতিয়ে নেওয়ার অভিযোগে সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহ্পরাণ (র.) থানায় শনিবার রাতে তিনি এই মামলা করেন। মামলা নং- ১৩/৩৩ (২)২০১৭।

মামলার এজাহারে দুলাল উল্লেখ করেন, প্রথম স্ত্রীর বিবাহ বিচ্ছেদের পর তিনি ১ জুলাই ২০১৬ সালের গোয়াইনঘাটের কামাইত বাজার ভুলানাথ বাড়ি (মামু ভাগনার টিলা) এলকার ইমাম উদ্দিনের বড় মেয়ে মোছাঃ সিদ্দিকা বেগমকে বিয়ে করেন গত ৮ ফেব্রুয়ারি ২০১৭ সালে রাতে দুলাল বাড়িতে গেলে স্ত্রী সিদ্দিকা আলমিরা থেকে জমি বিক্রির ২ লাখ টাকা, ৪২ হাজার টাকার স্বর্ণালঙ্কার ও বিদেশী প্রায় ২ লাখ টাকার কাপড় চোপড় এবং দলিল দস্তাবেজ ও ডাক্তারি চিকিৎসা ও মূল্যবান কাগজপত্র নিয়ে যান।

unnamed (2)নগরীর শিবগঞ্জ সোনার পাড়া এলাকার নবারুন ১৪০নং বাড়ি থেকে টাকা ও মালপত্র নিয়ে পালিয়ে যাওয়ার পর দুলাল জানতে পারেন তার স্ত্রী পিত্রালয়ে অবস্থান করছেন।

লোক লাগিয়ে তাকে উদ্ধার করতে না পেরে গত ১৮ ফেব্রুয়ারি ২০১৭ শাহপরাণ থানায় ৪ জনকে অভিযুক্ত করে এজাহার দাখিল করেন। তবে পুলিশ শুধু স্ত্রী সিদ্দিকা বেগম গংকে আসামী করে মামলা রেকর্ড করে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই আশরাফুল ইসলাম জানান, আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতার করলে টাকা ও স্বর্ণাঙ্কার ও ডাক্তারী মূল্যবান কাগজপত্র, মালপত্র উদ্ধার সম্ভব হবে।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30