শিরোনামঃ-

» আগামী দু’সপ্তাহের মধ্যে সিলেট-জকিগঞ্জ সড়ক সংস্কার করা না হলে কঠোর কর্মসূচী : নিসচা সিলেট জেলা

প্রকাশিত: ২৫. ফেব্রুয়ারি. ২০১৭ | শনিবার

ষ্টাফ রিপোর্টারঃ সিলেট-জকিগঞ্জ সড়ক সংস্কার ও গণসচেতনতা সৃষ্টির লক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার উদ্যোগে শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কদমতলী মুক্তিযোদ্ধা চত্বরে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সিলেট-জকিগঞ্জ সড়ক আগামী দু’সপ্তাহের মধ্যে সংস্কার করা না হলে নিসচা সিলেট জেলা সর্বসাধারণকে সাথে নিয়ে কঠোর কর্মসূচি ঘোষণা করবে এবং সড়ক দূর্ঘটনা রোধে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান।

বক্তারা আরো বলেন, সীমান্তবর্তী উপজেলা জকিগঞ্জের হাজার হাজার মানুষ বিভাগীয় শহর সিলেটে প্রতিদিন আসা যাওয়া করেন।

কিন্তু দুঃখের বিষয় দীর্ঘদিন থেকে সংস্কার বিহীন সড়ক যান চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। যা দেখেও দেখার কেউ নেই। খানা-খন্দেক, ভাঙ্গা চুড়া রাস্তা যেমন মাছ চাষের উপযোগী হয়ে পড়েছে। তাই সিলেট-জকিগঞ্জ সড়ক অবিলম্বে সংষ্কার করতে সড়ক ও জনপদ বিভাগ সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

মানববন্ধন পরবর্তী সভা নিসচা সিলেট জেলা শাখার সভাপতি সংগঠক এম বাবর লস্করের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক শাহ মো. লোকমান আলীর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন নিসচা উপদেষ্টা ও সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জকিগঞ্জ-কানাইঘাট উন্নয়ন বাস্তবায়ন সংস্থার সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ এম এ মতিন চৌধুরী, মহিলা কাউন্সিলর মানবাধিকার কর্মী শামীমা স্বাধীন, নিসচা সিলেট জেলার সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি জহিরুল ইসলাম মিশু, সিলেট কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মো. এহছানুল হক তাহের, গ্রেটার সিলেট ল’ গ্রাজুয়েট এসোসিয়েশনের সভাপতি মো. কামাল আহমদ, নিসচা মহানগরের আহ্বায়ক এম. ইকবাল হোসেন, অনলাইন নিউজ পোর্টাল ড্রিম সিলেটের চেয়ারম্যান শেখ তোফায়ের আহমদ সেফুল, নিসচা গোলাগপঞ্জ উপজেলার প্রতিষ্ঠাতা সভাপতি জুবের আহমদ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন নিসচা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বারঠাকুরী সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা জাহেদ আহমদ, নিসচা সিলেট জেলার সহ-সভাপতি মো. আব্দুর রহমান, কবির আহমদ খান, যুগ্ম-সম্পাদক মাহমুদ হোসেন খান, ফুরকান আহমদ তালুকদার, প্রচার সম্পাদক এম রফিকুল আলম, সমাজসেবী আব্দুল মুকিত লস্কর, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মুকিত রেজা, সদস্য আব্দুল মজিদ, প্রভাষক ফয়ছল আহমদ, জামাল উদ্দিন, আলী আহসান হাবিব, সায়রুল আহমদ স্বপন, নিসচা জকিগঞ্জ প্রতিনিধি এটিএম হামিদ, সাদেক আহমদ তালুকদার, শেখ আবু তাহের, কাজী আবুল হাসনাত, হাবিবুর রহমান এহসান, ব্যবসায়ী অসিম পাল, জনি আহমদ, আমিরুল ইসলাম প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30