শিরোনামঃ-

» এসআইইউ’তে ব্যবসায় প্রশাসন বিভাগে শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্টিত

প্রকাশিত: ১৬. মার্চ. ২০১৭ | বৃহস্পতিবার

এসআইইউ প্রতিনিধি:: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যেগে ও হ্যাক্যাপ প্রজেস্টের বিভাগীয় এস এ কমিটির সহযোগিতায় বিবিএ-২৪তম ব্যাচের শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয়ের হল রুমে এক বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

বৃহস্পতিবার (১৬ মার্চ) ইউনিভার্সিটি ক্যাম্পাসে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত সংবর্ধনায় ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় এসএ কমিটির প্রধান রেজাউল কবিরের সভাপতিত্বে ও সহকারী-অধ্যাপক সাইফ উদ্দিন আহমেদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, অত্র বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক এক্রামুল ফারুক এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন উচ্চ শিক্ষার জন্য সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি একটি আর্দশ বিদ্যাপীঠ আর এই বিদ্যাপীঠের অন্যতম সমৃদ্ধ বিভাগ হল ব্যবসায় প্রশাসন বিভাগ।unnamed (1)

তিনি ছাত্র/ছাত্রীর উদ্দেশে বলেন চাকুরী পাওয়ার নিশ্চয়তা নির্ভর করে একজন শিক্ষার্থীর জ্ঞান ও প্রজ্ঞার উপর।

যুগের সবচেয়ে র্স্মাট পেশাগুলোতে রয়েছে জ্ঞান ও প্রজ্ঞা সমৃদ্ধ বিবিএ ডিগ্রীধারীদের অগ্রধীকার। বিভিন্ন সরকারী ও বে-সরকারী আর্থিক প্রতিষ্ঠানে অতীতের মতো অত্র বিভাগের শিক্ষার্থীরা কাজ করার মাধ্যমে সমগ্র দেশ ও বহির্বিশ্বে বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করবে।

শিক্ষক ও শিক্ষিকার মধ্যে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক নাঈমা মাসুদ, প্রভাষক প্রণব কুমার সাহা ও প্রভাষক নেছার আহমদ।

অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী ছাত্র/ছাত্রীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, মাসুদ, মিনহাজ আলম, রবিন ভট্টাচার্য্য, রফিকুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সম্মানিত শিক্ষক, শিক্ষিকা ও বিদায়ী শিক্ষার্থীবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30