শিরোনামঃ-

» দক্ষিণ সুরমায় সৎ ভাইদের হামলায় আশংকাজনক অবস্থায় জনৈক প্রবাসী

প্রকাশিত: ২৩. মার্চ. ২০১৭ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেটে সন্ত্রাসী হামলায় আহত হয়ে আশংকাজনক অবস্থায় রয়েছেন একজন প্রবাসী। আহত আমিরাত প্রবাসী বদরুল ইসলাম দক্ষিণ সুরমার কাজিরখলার মন্তু মিয়ার পুত্র। বর্তমানে তিনি সিলেট ওসমানী হাসপাতালের ৩য় তলাস্থ ১১নং ওয়ার্ডে চিকিসাধীন।

কর্তব্যরত ডাক্তার তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন। আগামী ২৭ মার্চ তার আমিরাতের দুবাইয়ে ফেরত যাওয়ার কথা রয়েছে। সোমবার রাতে দক্ষিণ সুরমার ধরাধরপুর কামোসোনা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সৎ ভাই ফখরুল ইসলাম ও  নজরুল ইসলামদের সাথে নূরুল ইসলাম ও তার ছোটভাই বদরুল ইসলামের জায়গা-জমি ও সহায় সম্পত্তি নিযে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মাসখানেক পূর্বে বদরুল ইসলাম আরব আমিরাত থেকে দেশে ফিরলে তাকে হত্যার পায়তারা করে সৎভাই ফখরুল ও  নজরুল।

সোমবার রাতে প্রবাসী বদরুল গৃহ নির্মার্ণের জন্য ২ লাখ ২০ হাজার টাকা নিয়ে নতুন বাড়ি কামোসোনায় যাচ্ছিলেন। খবর পেয়ে সৎ ভাই ফখরুল ও  নজরুল ৪টি মোটা সাইকেলযোগে একদল সন্ত্রাসী নিয়ে প্রবাসী বদরুলের উপর হামলা চালায়। হামলাকারীরা বদরুলকে গুরুতর রক্তাক্ত জখম করে প্রায়  মৃত অবস্থায় ফেলে টাকা  ও মোবাইল ও স্বর্নের চেইন নিয়ে যায়।

এসময় স্থানীয় লোকজন ধাওয়া করলে সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল (সিলেট হ ১১-৮০৯৪) ফেলে দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত প্রবাসী বদরুলকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও সন্ত্রাসীদের ফেলে যাওয়া মোটর সাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় আহত প্রবাসী বদরুল ইসলামের বড়ভাই নূরুল ইসলাম মঙ্গলবার রাতে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় এজাহার দাখিল করেন। এজাহারভুক্তরা হচ্ছে সিলেটের দক্ষিণ সুরমা থানার কাজিরখলার ফখরুল ইসলাম ও নজরুল ইসলাম, থানার খোজারখলার বাবলু ও কামাল বাজারের কাউছার আহমদ।

দক্ষিণ সুরমা থানার ওসি শাহ মোহাম্মদ হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনার তদন্ত করছে। প্রাথমিক তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30