শিরোনামঃ-

» স্কুল শিক্ষিকা স্ত্রীকে কুপিয়েছে জনৈক পাষণ্ড স্বামী

প্রকাশিত: ০৬. এপ্রিল. ২০১৭ | বৃহস্পতিবার

ডেস্ক সংবাদঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় একজন স্কুল শিক্ষিকাকে যৌতুকের জন্য কুপিয়ে আহত করেছেন তার পাষণ্ড স্বামী মশিউর রহমান মোক্তার (৪২)। আহত শিক্ষিকার নাম সানজিদা আক্তার রুপা (৩০)। মঙ্গলবার দিবাগত গভীর রাতে মালখানগর ইউনিয়নের নাটেশ্বর গ্রামে এই ঘটনা ঘটে।

এ নিয়ে বুধবার দুপুরে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়। সানজিদা আক্তার রুপা নাটেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তিনি নাটেশ্বর গ্রামের মো. সুমন খানের মেয়ে। স্বামী মশিউর রহমান মোক্তার একই গ্রামের মৃত আলী হোসেন হাওলাদারের ছেলে। ঘটনার পর থেকে মশিউর রহমান মোক্তার পলাতক আছে।

ওই স্কুল শিক্ষিকার বাবা জানান, ৪ বছর আছে মালখানগর কলেজ রোডে একটি দোকান করে দিয়েছি। লোকসান দেখিয়ে ছেড়ে দিয়েছে তখন ৬০ হাজার টাকা দিয়েছিলাম। তারপর জুট ব্যবসার জন্য ১ লাখ ২০ হাজার টাকা দিলাম সেখানে ১ বছরে লোকসান দেখাল।

তারপর নারায়নগঞ্জে বনফুল মিষ্টির এজেন্ট ৫ লাখ টাকা দিয়ে দিলাম। সেখানেও লোকসান দেখাল, তখন সালিস করে ৩ লাখ ফেরত আনি ২ লাখ লোকসান দেখায়। এরপর একবছর বেকার থাকার পর একটি ডায়াগনস্টিক সেন্টারে চাকরি নেয়। এটিও ছেড়ে দিয়ে টাকা চাইতে শুরু করে।

মঙ্গলবার সকালে এই ঘটনার জের ধরেই প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। মঙ্গলবার দিবাগত গভীর রাতে বড় একটি কাঁচির এক অংশ দিয়ে ঘুমন্ত অবস্থায় সে রুপার পিঠের ওপর বসে এলোপাতাড়ি কোপাতে থাকে।

একপর্যায়ে তাদের ছেলে সৈকত (১০) ও মেয়ে মোসরাত (৬) চিৎকার করলে আশপাশের লোকজন শব্দ শুনে এগিয়ে আসলে সে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাত সাড়ে ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দুলাল হোসেন জানান, তার পিঠে, কাঁধে ও বাম হাতে ধারালো অস্ত্রের ৮টি আঘাত রয়েছে। সব ক’টিতেই সেলাই করতে হয়েছে। চিকিৎসা চলছে, এখন সে আশঙ্কামুক্ত।

সিরাজদিখান থানা ওসি মো. ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতের বাবা বাদী হয়ে বুধবার দুপুরে সিরাজদিখান থানায় অভিযোগ দায়ের করেছেন। আহতকে হাসপাতালে গিয়ে আমাদের অফিসার দেখে এসেছে। পলাতক স্বামীকে খুঁজে বের করা হবে এবং পুলিশ তদন্ত করে যাবতীয় ব্যবস্থা গ্রহণ করবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30