শিরোনামঃ-

» টুকেরবাজার বধির প্রতিবন্ধী কল্যাণ সংস্থার ২য় বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত

প্রকাশিত: ০৭. এপ্রিল. ২০১৭ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট সদর উপজেলার টুকেরবাজার বধির প্রতিবন্ধী কল্যাণ সংস্থার কার্যালয়ে শুক্রবার (৭ এপ্রিল)  রাতে সংস্থার ২য় বর্ষপূর্তি উপলক্ষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

নয়গ্রাম পঞ্চায়েত কমিটির যুগ্ম-আহবায়ক হাজী মিছবাহ উদ্দিন এর সভাপতিত্বে ও সংস্থার পরিচালনা কমিটির সভাপতি রিপন আহমদ ও সাধারণ সম্পাদক মো. বকুল আহমদের পরিচালনায় কেক কাটা অনুষ্ঠানের পূর্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শহিদ আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যবসায়ী জহির মিয়া, টুকেরগাঁও জামেয়া মসজিদের মোতাওয়াল্লী আব্দুল করিম, আওয়ামীলীগ নেতা কয়েছ আহমদ, সদর উপজেলার স্বেচ্ছাসেবকলীগের বন ও পরিবেশ সম্পাদক মো. শাহজাহান, সদর উপজেলা ছাত্রলীগ নেতা সেলিম আহমেদ।

এ ছাড়া আরও বক্তব্য রাখেন- সংস্থার পরিচালনা কমিটির সহ-সভাপতি কামরুজ্জামান, বধির প্রতিবন্ধীর মধ্যে মো. আজিম উদ্দিন, মো. বাবুল আহমদ, কামরুল আহমদ, মো. জুবের আহমদ, মো. রহমত আলী।

এসময় উপস্থিত ছিলেন- মুস্তাক আহমদ, সবুজ আহমদ, আব্দুল মতিন, সাকের, মেহদি হাসান, কাউসার আহমদ ও সংস্থার সকল বধির প্রতিবন্ধী।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30