শিরোনামঃ-

» নিখোঁজ ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার এর সন্ধান কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: ০৯. এপ্রিল. ২০১৭ | রবিবার

নিজস্ব প্রতিবেদকঃ নিখোঁজ ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার এর সন্ধান কামনায় শুক্রবার (৭ এপ্রিল)  বাদ আসর উত্তর জল্লারপারস্থ তাঁর নানার বাসায় পরিবার ও আত্মীয় স্বজনের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পাশাপাশি দিনারের অসুস্থ্য নানা দি এইডেড হাইস্কুলের প্রাক্তন শিক্ষক আলহাজ্ব মো. ফজলুল হক তানু মিয়া ও নানি মোছা. হামিদা খানম এর সুস্থ্যতা কামনা, নিখোঁজ জুনেদের পিতার আত্নার রুহের মাগফেরাত কামনা সহ নিখোঁজ সাবেক সংসদ সদস্য এম ইলিয়াছ আলী, গাড়ি চালক আনসার আলী ও জুনেদ আহমদের সন্ধান কামনা করে দোয়া করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন জল্লারপার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মকবুল হোসেইন।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত সকলের উদ্দেশ্যে আবেগপ্রবণ হয়ে বক্তব্য রাখেন- দিনারের পিতা ডা. মঈন উদ্দিন আহমদ ও দিনারের ছোট মামা সিলেট কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহের।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি এডভোকেট আব্দুর রহমান, দিনারের বড় মামা এহতেশামুল হক বাহার, দিনারের খালু আব্দুর রব চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবীদ ও সাংবাদিক মাওলানা রশীদ আহমদ, মো. গৌছ উদ্দিন, মো. কুতুব উদ্দিন, সিলেট বাংলা নিউজের সম্পাদক মো. কামাল আহমদ, সিলেট ব্যবসায়ী স্বার্থ সংরক্ষণ পরিষদের সাংগঠনিক সচিব মো. জাকারিয়া ইমরুল, বহুজাতিক বিদ্যাকাননের ব্যবস্থাপক মোছা. আনোয়ারা আহসান আইরিন, সিলেট কল্যাণ সংস্থার সদস্য মো. জিয়াউর রহমান, একেএম কামাল হোসেন, মো. হাসান তালুকদার সোহেল, মো. মিজানুর রহমান রুমন, মো. সহিব উদ্দিন, মাওলানা নাজমুল হোসেন, দিনারের ছোট বোন তাহছিন শারমিন তামান্না এবং পরিবার, আত্মীয় স্বজন সহ রাজনৈতিক সহযোদ্ধা প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬২৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30