শিরোনামঃ-

» কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় গৃহকর্তা গুরুতর আহত; মামলা নেয়নি পুলিশ

প্রকাশিত: ২৪. এপ্রিল. ২০১৭ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ সিলেটের কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় এক গৃহকর্তা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মামলা না নিয়ে আটক চারজনকে ছেড়ে দিয়েছে পুলিশ।

আহত নজির আহমদ বুলবুল (৫২) কানাইঘাট থানার বীরদল ছোটফৌদের মৃত আলিম উদ্দিনের পুত্র। বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। শনিবার (২২ এপ্রিল) ভোর সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে।

অভিযোগে প্রকাশ,কানাইঘাট থানার বীরদল ছোটফৌদ গ্রামের শফিকুর রহমানের কাছ থেকে একখন্ড ভূমি খরিদ করেন নাঈম উদ্দিন ও তার ভাই নজির আহমদ বুলবুল। ওই ভূমিতে তারা  বাড়িঘর নির্মাণ করে বসবাস করে আসছেন। শফিকুর রহমান মারা গেলে গত কিছুদিন ধরে শফিকুর রজমানের পুত্র জাকির ও তার স্বজনরা ওই বাড়ি জবরদখলের চেষ্টা করে আসছেন।

এর অংশ হিসেবে শনিবার ভোরে দলবল নিয়ে নাঈম উদ্দিনদের বসতঘরে হামলা চালায় জাকির,সুফিয়ান, সারওয়ার ও তদের দলভুক্ত লোকজন। হামলায় গৃহকর্তা নজির আহমদ বুলবুল গুরুতর আহত হন।

আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে বুলবুল ওই হাসপাতালের ৩য় তলাস্থ ৯নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

এ ঘটনায় আহতের ভাই নাঈম উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে কানাইঘাট থানায় একখানা এজাহার দাখিল করেন।এজাহারভুক্ত আসামীরা হচ্ছে সিলেটের কানাইঘাট থানার বীরদল ছোটফৌদ গ্রামের মৃত শফিকুর রহমানের পুত্র জাকির, জালাল, সাদিক, সুফিয়ান, সারওয়ার, মারুফ ও একই গ্রামের তজম্মুল আলীর পুত্র মামুন, হারুন ও আমিন।

কিন্তু ঘটনার ৩দিনেও মামলা নেয়নি থানা পুলিশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত জাকির, সুফিয়ান ও সারওয়ারকে আটক করলেও পরে অজ্ঞাত কারনে তাদের ছেড়ে দেয় বলে অভিযোগে পাওয়া গেছে।

এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কানাইঘাট থানার এসআই হারুন এর সাথে মুটোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান- স্থানীয় ইউপি চেয়ারম্যান মামুন-এর মধ্যস্থতায় ঘটনার আপোস নিষ্পত্তির চেষ্টা চলছে। নিষ্পত্তি না হলে প্রাথমিক তথ্যের ভিত্তিতে পুলিশ মামলা নেবে বলে জানিয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30