শিরোনামঃ-

» তরুণ কন্ঠ সিলেট’র পূর্ণাঙ্গ কমিটি গঠন; সভাপতি তামিম মজিদ সম্পাদক মবরুর সাজু

প্রকাশিত: ০৩. মে. ২০১৭ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ “স্বপ্ন সম্ভাবনায় তারুণ্যের সেতু বন্ধন” স্লোগানকে সামনে রেখে বৃহত্তর সিলেটে আত্মপ্রকাশ করেছে নতুন ধারার সামাজিক সংগঠন ‘তরুণ কন্ঠ সিলেট’ গতকাল নগরীর জামতলাস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সাধারন সভায় দৈনিক সিলেটের ডাক’র সাংবাদিক তামিম মজিদকে সভাপতি ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রভাষক মবরুর আহমদ সাজুকে সাধারন সম্পাদক করে, আগামী ৩ বছরে জন্য ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্য পদে সিনিয়র সহ-সভাপতি সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের প্রভাষক আব্দুর রাজ্জাক সহ-সভাপতি শাহজালাল আই সি টি কিন্ডারগার্টেন স্কুলের প্রিন্সিপাল আব্দুল মুকিত, যুগ্ন-সাধারন সম্পাদক সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের প্রভাষক আফজাল হোসাইন, সাংগঠনিক সম্পাদক স্টাডি হোম একাডেমিক কেয়ার এর পরিচালক, মো. আব্দুন নুর এনজিও কর্মি মহিলা বিষয়ক সম্পাদক ফরিদা আফজাল, নির্বাহী সদস্য এমসি কলেজ জাতীয় কবিতা পরিষদের সাবেক সভাপতি নুরুল আমিন, সাংবাদিক আব্দুল খালিক, অলিউর রহমান, কামরুল ইসলামকে নির্বাচিত করা হয়।

সভায় বক্তারা বলেন- ২০১৬ সালে প্রতিষ্ঠিত সংগঠনের আহ্ববায়ক ছিলেন প্রভাষক মবরুর আহমদ সাজু ও সাংবাদিক তামিম মজিদ “স্বপ্ন সম্ভাবনায় তারুণ্যর সেতু বন্ধন আজকের এই পৃথিবীতে সুন্দর জীবন বিধানের প্রতিষ্ঠা হোক সে আশায়ই সবাই উদ্যোগের পথপানে চেয়ে আছি।

তারুণ্যের উদ্দীপনাই সুস্থ সমাজের চাবিকাঠি। সকল কাজে তরুণ ও যুব সমাজকে সামনে নিয়ে আসতে হবে। বিশ্বায়নের বৈপ্লবিক পরিবর্তনের যুগে তারুণ্যের শক্তি সমাজ বিনির্মাণে অগ্রণী ভূমিকা রাখতে পারে। সুখ ও শান্তিময় শান্তির পরিবেশ ও পবিত্র সমাজই আমাদের প্রত্যাশা। এ প্রত্যাশাকে বাস্তবে রুপ দিতে পারে তরুণেরাই। আমাদের প্রিয় মাতৃভূমি অফুরনত্দ সম্ভাবনাময় বাংলাদেশে সম্পদের অভাব নেই সুতরাং তারুণ্যর প্লাটফর্ম হচ্ছে তরুণ কন্ঠ।

বক্তারা আরো বলেন- সচেতনতা ছাড়া মুক্তি অসম্ভব। তারুণ্যের শক্তিকে দেশ ও জাতির প্রয়োজনে কাজে লাগাতে সকল সত্দরের ব্যক্তিবর্গকে জাতীয় স্বার্থে ভুমিকা রাখতে হবে। বিভেদ নয় ঐক্যের পাহাড় গড়ে তুলতে হবে। কেননা, তারুণ্যের ইতিবাচক ভূমিকা ছাড়া কখনোই জাতির অগ্রগতি, উন্নতি স্বাভাবিক হতে পারে না। শীঘ্রই আনুষ্ঠানিকভাবে কমিটি তাদের কর্মপন্থা তুলে ধরবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30