শিরোনামঃ-

» ফ্যাসিষ্ট অবৈধ আ.লীগ সরকারের পতনের মধ্যে দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে : খন্দকার মুক্তাদির

প্রকাশিত: ১৪. মে. ২০১৭ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বর্তমান স্বৈরাচারী আওয়ামী সরকার মানুষের জানমালের নিরাপত্তা দিতে সম্পন্ন ব্যর্থ।

দেশের মানুষ প্রতি মুহুর্তে আওয়ামীলীগের পতনের অপেক্ষা অতিবাহিত করছে। আওয়ামীলীগের নির্যাতনে দিশেহারা হয়ে পড়েছে দেশের মানুষ। ঠিক সেই মুহুর্তে দেশনেত্রী দেশের মাটি ও মানুষের নেত্রী বেগম খালেদা জিয়া ভিশন ২০৩০’র মাধ্যমে যে রূপরেখা প্রদান করছেন। সেই রূপ রেখার মধ্যে দিয়ে পরিচালিত হবে আগামী দিনের গণতান্ত্রী সরকার জাতীয়তাবাদী সরকার। তাই আসুন সকল ভেদাভেদ ভুলে গিয়ে দেশনেত্রীয় ভিশন ২০৩০ নিয়ে আমরা অগ্রসর হয় আগামীর পথে।

তিনি রবিবার (১৪ মে) সাহেবের বাজার এলাকায় সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়র পরিষদের ৭ ও ৮ নম্বর ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা বিএনপির উপদেষ্ঠা, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও খাদিম নগর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ইলিয়াছ আলী মেম্বারের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সদস্য সাইদুর রহমান সাঈদ এবং ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ফয়জুর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান  আবুল কাসেম, বিমান বন্দর থানা যুবদলের যগ্ম আহবায়ক দিলু মেম্বার, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলতাফুর রহমান সুমন, সহ-সভাপতি ও সদর উপজেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক আ ফ ম কামাল, হাজী জুনেদ আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30