শিরোনামঃ-

» সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্যদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫. মে. ২০১৭ | সোমবার

নিজস্ব রিপোর্টারঃ সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার বলেছেন, বর্তমান যুগে অনলাইন গণমাধ্যম একটি গুরুত্বপূর্ণ বিষয়। দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অনলাইন গণমাধ্যমের বিরাট ভূমিকা রয়েছে। তবে এই মিডিয়াটি অত্যন্ত স্পর্শকাতর। মূহুর্তের মধ্যে সারা বিশ্বে ছড়িয়ে যায়। তাই অনলাইন গণমাধ্যমের কর্মীদের যেকোন সংবাদ পরিবেশনের ক্ষেত্রে খুব বেশী দায়িত্বশীল হতে হবে।

তিনি প্রেসক্লাব সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা একটি কল্যাণ তহবিল গঠন করুণ। কারণ, যে কারো জীবনে দু:সময় চলে আসতে পারে। তখন ঐ কল্যাণ তহবিল থেকেই তাঁকে সাহায্যার্থ্ সাধ্যমতো এগিয়ে আসা যাবে। তাতে বিপদগ্রস্থ লোকটি সংকটময় মূহুর্ত থেকে কিছুটা হলেও পরিত্রাণ পাবেন। এতে জেলা প্রশাসনের পক্ষ থেকে যথা সম্ভব সহায়তা দেয়া হবে বলে আশ্বাস প্রদান করেন।

রবিবার (১৪ মে) সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্যদের পরিচিতি ও বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে সহ-সাধারণ সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা তথ্য অফিসের উপ-পরিচালক জুলিয়া যেসমিন মিলি, দৈনিক সিলেটের ডাক-এর ভারপ্রাপ্ত সম্পাদক মো. আব্দুল হান্নান, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য সম্পাদক আব্দুল মুকিত অপি।

প্রেসক্লাবের সহযোগী সদস্য ফাহাদ মারুফের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ।

প্রথম পর্বে নতুন সদস্যদের পরিচিতি অনুষ্ঠান শেষে দ্বিতীয় পর্বে ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত হয়। সভায় সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ বার্ষিক রিপোর্ট পেশ করেন এবং ক্লাবের গঠনতন্ত্র উপস্থাপন করেন।

এরপর কোষাধক্ষ মেহেদী কাবুল আয়-ব্যায় এর হিসাব পেশ করেন। সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে ক্লাবের গঠনতন্ত্র ও আয়-ব্যায় এর হিসাব অনুমোদন করা হয়। সর্বশেষ ক্লাবের সদস্যবৃন্দদের নিয়ে এক নৈশ্যভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ গোলজার আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক খন্দকার আব্দুর রহিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক তোফায়েল আহমদ, কার্যকরি পরিষদ সদস্য আব্দুল মুহিত দিদার।

ক্লাবের সাধারণ সদস্য মো. কামাল আহমদ,  আফরোজ খান, রুহুল আমীন নগরী, জাবেদ আহমদ, তাওহিদুল ইসলাম, ফারহানা বেগম হেনা, মবরুর আহমদ সাজু, তানভীর তালুকদার, আতিকুর রহমান ছামি, খছরুজ্জামান পারভেজ, মাসুদ আহমদ রনি, রাহিবুর রহমান ফয়সল, শাহিদ আহমদ হাতিমী, সেলিম  আহমদ, মাজরুল ইসলাম সাদি, শহিদুর রহমান জুয়েল, মো. তাওহীদ হোসেন রাসেল, মো. জুনায়েদ আহমদ, মো. সাইফুল ইসলাম, আনিসুল হক চৌধুরী, মো. বদরুল আলম, এম রহমান ফারুক, এম এ ওয়াহিদ চৌধুরী, শাহজাহান শাহেদ।

সহযোগী সদস্য শ্রী আশীষ দে, আলতাফুর রহমান আনসার, ফাহাদ মারুফ, ইমরান আহমদ, রায়হান হোসেন খান, মো. জাবেদ খান, মোঃ আলমগীর আলম, মো. হাসান বখস।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30