শিরোনামঃ-

» ছাতকে “এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” নামক একটি বহিরাঙ্গন অনুষ্ঠানে এমপি মানিক

প্রকাশিত: ১৬. মে. ২০১৭ | মঙ্গলবার

ছাতক প্রতিনিধিঃ জননেত্রী শেখ হাসিনা পদ্মাসেতুর চ্যালেঞ্জ গ্রহণ করে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। পদ্মাসেতু এখন দৃশ্যমান বিষয়। স্বাস্থ্যসেবায় কমিউনিটি ক্লিনিক এখন বিশ্ব মডেল।

জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন কুলাউড়ায় ক্লিনিক পরিদর্শন শেষে জাতিসংঘে ফিরে গিয়ে বিশ্বকে বলেছিলেন- বাংলাদেশের স্বাস্থ্যসেবার এ মডেল গ্রহণ করার জন্য। কিন্তু চারদলীয় জোট সরকার ক্ষমতায় এসে আওয়ামী লীগের করা এ প্রকল্পগুলি বন্ধ করে দিয়েছিল।

আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখন এদেশের কৃষক ও মেহনতী মানুষের জন্য কাজ করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি অগ্রাধিকার বিষয় নিয়ে বেতারের আজকের এ অনুষ্ঠান আগামীদিনের প্রজন্মকে উৎসাহিত করবে।

সোমবার (১৫ মে) ছাতকের গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ বেতার সিলেটের উদ্যোগে “এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” নামক একটি বহিরাঙ্গন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এসব কথা বলেন।

বাংলাদেশ বেতার সিলেটের অঞ্চলিক পরিচালক ফখরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত বহিরাঙ্গন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অধ্যক্ষ সুজাত আলী রফিক, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বার্তা সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগসহ সরকারের গৃহিত বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তৃণমূল পর্যায়ের সাধারণের কাছে তুলে ধরার লক্ষ্যে বাংলাদেশ বেতার সিলেটের এ আয়োজন।

আলোচনা সভা শেষে বাংলাদেশ বেতারের বিভিন্ন শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করেন। সভায় উপস্থিত ছিলেন- গোবিন্দ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মহিউদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা কবির উদ্দিন লালা ও গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30