শিরোনামঃ-

» রমজান মাসে দ্রব্যমূল্য সহনশীল রাখার লক্ষ্যে লালবাজারে মৎস ব্যবসায়ীদের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৮. মে. ২০১৭ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ আসন্ন পবিত্র মাহে রমজান মাসে দ্রব্যমূল্যরে উর্ধগতি রোধ ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য  সহনশীল রাখার লক্ষ্যে মঙ্গলবার (১৬ মে) রাতে লালবাজার মৎস ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর  কার্যালয়ে বৃহত্তর লালবাজার ব্যবসায়ী কমিটি ও লালবাজার মৎস ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর যৌথ সভা অনুষ্ঠিত হয়।

লালবাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আজাদ মিয়ার সভাপতিত্বে ও লালবাজার মৎস ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক গোলজার আহমদ জগলু’র পরিচালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন – লালবাজার মৎস ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সভাপতি এনায়েত হোসেন, ব্যবসায়ী জুবেদ আহমদ খান জাহেদ, হিরা আলম, সালাই আহমদ, লালবাজার মৎস ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম, ব্যবসায়ী হাজী শাহবুদ্দিন আহমদ, সাদেক মিয়া, বাবুল আহমদ, জামাল আহমদ, রফিক মিয়া, ফরিদ মিয়া প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয় ক্রেতাদের সুবিধার্থে প্রতি ব্যবসা প্রতিষ্ঠানে দ্রব্যমূল্যের তালিকা লাগিয়ে রাখানো হবে। ভেজাল দ্রব্য বিক্রয় না করা, সঠিক ওজনে ক্রেতাদের মালামাল বিক্রয় করা, কৃত্রিমভাবে দ্রব্য মূল্যের মূল্য বৃদ্ধি না করা।

এব্যাপারে বৃহত্তর লালবাজার ব্যবসায়ী কমিটি ও লালবাজার মৎস ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সদস্যদের সমম্বয়নে একটি মনিটরিং কমিটি গঠন করে প্রতিদিন বাজার মনিটরিং করা হবে। এছাড়াও প্রশাসনকে এসব ব্যাপারে সর্বাত্তক সহযোগিতার সিদ্ধান্ত গৃহিত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30