শিরোনামঃ-

» তালামীযে ইসলামিয়ার ২৩ নং ওয়ার্ডের কাউন্সিল সম্পন্ন

প্রকাশিত: ২০. মে. ২০১৭ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ উপমহাদেশের প্রখ্যাত বুযুর্গ শামসুল উলামা হযরত আল্লামা আব্দুল লতিফ চৌধুরী ছাহেব কিবলা ফুলতলী রহ. এর হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর ২৩ নং ওয়ার্ড শাখার ২০১৭-১৮ সনের কাউন্সিল সম্পন্ন হয়েছে।

বৃহস্পতি বার (১৮) মে বৃহস্পতিবার বাদ-আছর থেকে আল-ইসলাহ কার্যালয়ে সহ সভাপতি মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে ও আনোয়ার হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্টান অনুষ্টিত হয়।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর মুহতারাম সভাপতি ছাত্রনেতা এনাম উদ্দিন আহমদ, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন মুহতারাম সহ সভাপতি ছাত্রনেতা মাহবুবুর রহমান ফরহাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ সাংগঠনিক সম্পাদক ইসলাম উদ্দিন শরীফ,অফিস সম্পাদক মারুফ আহমদ,সহ অফিস সম্পাদক আলী আহমদ চৌধুরী।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে হাবিবুর রহমানকে সভাপতি ও আব্দুল কাদির কে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ সভাপতি ছায়েম ইবনে খায়ের, সহ সাধারণ সম্পাদক জাকরি হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সহ সাংগঠনিক ইমরান আহমদ, প্রচার সম্পাদক ছাব্বির আহমদ, সহ প্রচার সম্পাদক নোমান আহমদ, অর্থ সম্পাদক বুরহান উদ্দিন, অফিস সম্পাদক ইয়াছিনুর রহমান, সহ অফিস সম্পাদক তাওছিয়াত আহমদ, প্রশিক্ষণ সম্পাদক জুনাইদ আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক উজ্জল আহমদ ও নাছির আহমদ, শিক্ষা ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী, সহ শিক্ষা ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল মজিদ, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুবেল আহমদ ও লোকমান আহমদ। নির্বাহী সদস্য রাসেল মিয়া, হোসাইন আহমদ রাফি, আবু সালেহ মুহাম্মদ ফাহিম, এনামুল হক, আরমান হোসেন, শামছ্ উদ্দিন, মুমিনুল ইসলাম, শরিফ আহমদ, ফারজান আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30