শিরোনামঃ-

» চেয়ারপার্সনের বাসায় তল্লাশী ও ভাংচুরের প্রতিবাদে সিলেট মহানগর ছাত্রদলের মিছিল

প্রকাশিত: ২১. মে. ২০১৭ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কার্যালয়ে পুলিশের তল্লাশী ও ভাংচুরের প্রতিবাদে রোববার (২১ মে) কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর ছাত্রদলের উদ্যোগে নগরীতে একটি মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর উপশহর পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সোবহানীঘাট পয়েন্টে এক বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মো. ফখরুল ইসলাম পান্নার সভাপতিত্বে ও আশরাফ উদ্দিন রুবেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য ও মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী বলেন- খালেদা জিয়া ভিশন ২০৩০ ঘোষণার পর জনগণের যে সাড়া জেগেছে তাতে সরকার ভীতসন্ত্রস্থ হয়ে পড়েছে। তাই সরকার ঈর্ষান্বিত হয়ে তল্লাশির নামে খালেদা জিয়ার অফিসে ভাঙচুর চালিয়েছে।

সরকার পতনের লক্ষ্যে ছাত্রদলের নেতাকর্মীরা যখন উজ্জীবিত হয়ে ওঠেছে ঠিক তখন সরকার দমন-পীড়নে নতুন করে মাঠে নেমেছে। তারা ছাত্রদল নেতাকর্মীদের মামলা-হামলা করে রাজপথ থেকে দূরে সরানোর অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু সরকারের এসব অপকৌশল কাজে আসবে না।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক রজব আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আহমেদ জিলু, জেলা ছাত্রদলের গণসংযোগ বিষয়ক সম্পাদক এনামূল হক, মহানগর ছাত্রদলের সহ-প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু, ২৪নং ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ আহমদ, মহানগর ছাত্রদলের সদস্য কায়েছ আহমদ, ফাহিম আহমদ তোহা, মুহিবুর রহমান, সাকিব আহমদ, আব্দুশ শহিদ, শাহিন আহমদ, মো. জাকওয়ান, মুফাজ্জল চৌধুরী মুর্শেদ, শাহেদ চৌধুরী, তাজিম খান, তামিম খান, বাহার আহমদ, দিদারুল ইসলাম সাজু, সোহাগ তালুকদার, সাইদুর ইসলাম কাওছার, ইয়াহিয়া আহমদ শাওন, নায়েক আহমদ, রাসেল আহমদ, জামিল আহমদ, রাসেল আহমদ, জালাল মীর, শামীম আহমদ, সারওয়ার আহমদ, লিটন আহমদ মুন্না, এনামূল হক দিপু, আরিয়ান আহমদ, রুহিত, আহবাব, সিয়াম, থিহাম, বাপ্পি, হাসান, সাবাব, সাজু, হাসিব, সুমন, রিজভী, ইসলাম, ফাহিম, রাকিব, ইয়াছিন, নাসির, এখলাছ প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30